প্রেক্ষাগৃহে আসছে ‘ম্যালিগন্যান্ট’

আজ ১০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ভৌতিক চলচ্চিত্র ‘ম্যালিগন্যান্ট’।

খ্যাতনামা হলিউডি পরিচালক জেমস ওয়ান নির্মিত ‘ম্যালিগন্যান্ট’ চলচ্চিত্রটি আজ যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি দেখা যাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহেও।

জেমস ওয়ানের নিজের লেখা ২০১১ সালে প্রকাশিত গ্রাফিক নভেল ‘ম্যালিগন্যান্ট ম্যান’ অবলম্বনে ‘ম্যালিগন্যান্ট’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। গল্পটি ক্যান্সারে আক্রান্ত মৃত্যুপথযাত্রী রোগী অ্যালান গেটসকে কেন্দ্র করে। ক্যান্সার টিউমারটি এমন একটি পরজীবী হিসাবে আত্মপ্রকাশ করে, যা গেটসকে অতিপ্রাকৃত ক্ষমতা দেয়। মানবজাতির রন্ধ্রে বেড়ে ওঠা একটি অশুভ গোপন সমাজ আবিষ্কার করে গেটস। আর তাদের দূষিত পরিকল্পনা ঠেকাতে সে নিজের এই অনন্য শক্তি কাজে লাগায়। ‘ম্যালিগন্যান্ট’ চলচ্চিত্রে অভিনয় করেছেন অ্যানাবেল ওয়ালিস, ম্যাডি হ্যাসন, জর্জ ইয়াংসহ আরও অনেকে।

‘স’ ও ‘দ্যা কনজুরিং’ সিরিজের পরিচালক জেমস ওয়ান গত জুনে ‘কনজুরিং’ সিরিজের সর্বশেষ ছবি ‘দ্যা কনজ্যুরিং: দ্য ডেভিল মেইড মি ডু ইট’ মুক্তি দেন। মুক্তির প্রথম দিনেই ১০ মিলিয়ন ডলার আয় করে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ে চলচ্চিত্রটি। এ যাবত চলচ্চিত্রটির আয় দাঁড়িয়েছে ২০০ মিলিয়ন ডলারের বেশি।

পূর্বের খবরগুলোচরকিতে এসেছে ‘অতিথি’
পরবর্তী খবরগুলোপূজার গানে মডেল স্পর্শিয়া

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − ten =

সর্বশেষ বিনোদন