আনকাট সেন্সর পেলো নতুন মুখের চলচ্চিত্র

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ঢালিউড চলচ্চিত্র অঙ্গনে তিন নতুন মুখের প্রথম চলচ্চিত্র ‘স্বপ্নে দেখা রাজকন্যা’।
সেন্সর ছাড়পত্র পাওয়ার খবর নিশ্চিত করেছেন ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ চলচ্চিত্রের পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেন, “আজ (৭ সেপ্টেম্বর) বিকালে সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে আনকাট ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বোর্ড মেম্বারদের অনেকেই ছবিটি দেখার পর আমাকে ফোন দিয়ে প্রশংসা করেছেন।“ পরিস্থিতি স্বাভাবিক হলে নভেম্বর বা ডিসেম্বরে চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে বলে জানান তিনি।
‘স্বপ্নে দেখা রাজকন্যা’ চলচ্চিত্র দিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় কাজ করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ রানারআপ নিশাত সালওয়া, ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম ২০১৪’ চ্যাম্পিয়ন এ কে আজাদ আদর এবং কণ্ঠশিল্পী মৌসুমী মিথিলা। চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন শিমুল খান, রেবেকা, সুব্রত, মারুফ আকিব, আলী রাজ প্রমুখ। শাহরিয়ার রাফাত ও প্রমিতের সঙ্গীত পরিচালনায় এবং সুদীপ কুমার দীপের কথায় চারটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, কোনাল, রাফাত, মৌসুমী মিথিলা ও প্রমিত। চলচ্চিত্রের গল্প ও সংলাপ লিখেছেন সুদীপ্ত সাঈদ খানের। আর অভিনয় ও কণ্ঠ দেওয়া ছাড়াও চলচ্চিত্রটি প্রযোজনাও করেছেন মৌসুমী মিথিলা।
নিজের প্রথম চলচ্চিত্র সেন্সর ছাড়পত্র পাওয়ায় উচ্ছ্বসিত নিশাত এর আগে ছোট পর্দায় বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ চলচ্চিত্রের পর তিনি ‘এই তুমি সেই তুমি’, ‘বীরত্ব’ও ‘বুবুজান’ নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘বুবুজান’ চলচ্চিত্রের কাজ এখনও কিছুটা বাকি আছে বলে জানান নিশাত।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three + 1 =

সর্বশেষ বিনোদন