মারা গেলেন কেনেথ উইলিয়ামস

মারা গেছেন হলিউড তারকা মাইকেল কেনেথ উইলিয়ামস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

৬ সেপ্টেম্বর ব্রুকলিনের নিজ বাড়িতে কেনেথ উইলিয়ামসকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। তার মুখপাত্র মারিয়ান্না সাফরান মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শোক পালনের সময়টুকু আপাতত ব্যক্তিগত পর্যায়েই সীমাবদ্ধ রাখতে চায় কেনেথের পরিবার।

নিউ ইয়র্ক পুলিশের ধারণা, অতিরিক্ত মাদক সেবনের কারণে মৃত্যু হয়েছে কেনেথের। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানানো হবে।

কেনেথ উইলিয়ামস এইচবিওর জনপ্রিয় সিরিজ ‘দ্য ওয়্যার’-এ ‘ওমর লিটল’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। বড় পর্দায় কাজ করেছেন ‘ব্রিঙ্গিং আউট দ্য ডেড’ (১৯৯৯), ‘গন বেবি গন’ (২০০৭), ‘ব্রুকলিন’স ফাইনেস্ট’ (২০০৯), ‘দ্যা রোড’ (২০০৯), ‘টোয়েলভ ইয়ারস আ স্লেইভ’ (২০১৩), ‘দ্যা গ্যাম্বলার’ (২০১৪), ‘ইনহিরেন্ট ভাইস’ (২০১৪), ‘অ্যাসাসিনস ক্রিড’ (২০১৬), ‘সুপারফ্লাই’ (২০১৮) এবং ‘মাদারলেস ব্রুকলিন’ (২০১৯) চলচ্চিত্রে। এছাড়াও তিনি ‘বোর্ডওয়াক এমপায়ার’ ও ‘হ্যাপ অ্যান্ড লিওনার্ড’ টিভি সিরিজে, এবং ‘দ্যা নাইট অফ’ ও ‘হোয়েন দে সি আস’ মিনিসিরিজে অভিনয় করেছেন। সাম্প্রতিক কাজ ‘লাভক্রাফট কান্ট্রি’ টিভি সিরিজের জন্য ২০২১ সালে এমি অ্যাওয়ার্ড মনোনয়ন পেয়েছিলেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − two =

সর্বশেষ বিনোদন