সালমান শাহের গানে পড়শী

জনপ্রিয় ঢালিউড তারকা প্রয়াত সালমান শাহের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার অভিনীত চলচ্চিত্রের গান নতুনভাবে গেয়েছেন কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী।

আগামী ৬ সেপ্টেম্বর সালমান শাহের ২৫তম মৃত্যুবার্ষিকী। আর এই উপলক্ষে সালমানের ‘চাওয়া থেকে পাওয়া’ চলচ্চিত্রের ‘সাথী তুমি আমার জীবনে’ গানটি গেয়েছেন সাবরিনা পড়শী। আহমেদ ইমতিয়াজ বুলবুলের কথা ও সঙ্গীত পরিচালনায় মূল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন খালিদ হাসান মিলু ও কনকচাঁপা।

নতুন করে ‘সাথী তুমি আমার জীবনে’ গানটির সঙ্গীতায়োজন করেছেন প্রত্যয় খান। তিনি জানান, গানের সুর ও আবেদন আগের মতো রেখেই কাজটি করেছেন।

গতকাল ৪ সেপ্টেম্বর ঢাকার ৩০০ ফিট এলাকায় গানটির মিউজিক ভিডিও শুটিং হয়েছে বলে জানা গেছে।

পড়শী বলেন, “‘আমি সালমান শাহের ভক্ত। যখন থেকে তাকে জানতে শিখেছি, তার সিনেমা দেখেছি, তখন থেকেই আমি ভক্ত। এর আগে একবার মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তার ছবির গান গেয়েছিলাম। এবার রেকর্ডিং করলাম। খুবই ভালো লাগছে। “

জানা যায়, চন্দন রায় চৌধুরীর পরিচালনায় মিউজিক ভিডিওতে শুধু পড়শীই থাকবেন। আগামী ৬ সেপ্টেম্বর অনুপম মিউজিকের ব্যানারে গানটি ইউটিউবে মুক্তি পাবে।

১৯৯৬ সালে এম এম সরকার পরিচালিত ‘চাওয়া থেকে পাওয়া’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সালমান শাহ ও শাবনূর। সালমান শাহের মৃত্যুর পর চলচ্চিত্রটি মুক্তি পায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 − six =

সর্বশেষ বিনোদন