স্টার সিনেপ্লেক্সে ‘শ্যাং-চি’

৩ সেপ্টেম্বর মার্ভেল স্টুডিওজের প্রথম এশিয়ান সুপারহিরো চলচ্চিত্র ‘শ্যাং-চি অ্যান্ড দ্যা লেজেন্ড অব দ্যা টেন রিংস’ আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

জনপ্রিয় মারভেল কমিকস চরিত্র শ্যাং-চিকে কেন্দ্র করে নির্মিত ‘শ্যাং-চি অ্যান্ড দ্যা লেজেন্ড অব দ্যা টেন রিংস’ মারভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২৫তম চলচ্চিত্র। এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে চাইনিজ-কানাডিয়ান অভিনেতা সিমু লিউ অভিনয় করেছেন। এর আগে সিমুর জন্মদিনে মারভেল স্টুডিওজ এই চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ করে। এই ট্রেলারে দেখা যায় ‘শ্যাং-চি’ কীভাবে তার দুর্বিষহ অতীতকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে চায়, আর কীভাবে শেষ পর্যন্ত সেই নির্মম অতীতের মুখোমুখি তাকে হতেই হয়। ছোটবেলায় তাকে মার্শাল আর্টের দীক্ষা দেওয়া টেন রিংস সংগঠনের জালে আবারও ধরা পড়ে যায় সে।

‘শ্যাং-চি অ্যান্ড দ্যা লেজেন্ড অব দ্যা টেন রিংস’ চলচ্চিত্রে শ্যাং-চি লড়বে মারভেলের কুখ্যাত খল চরিত্র মান্দারিনের বিরুদ্ধে। হংকংয়ের জনপ্রিয় তারকা টনি লিয়াং এই চরিত্রে অভিনয় করবেন। শ্যাং-চিয়ের আমেরিকান বন্ধু কেটির ভূমিকায় আছেন চাইনিজ-আমেরিকান বংশোদ্ভূত অভিনেত্রী আকওয়াফিনা। আরও আছেন মিশেল ইহো, ফালা চেন ও ফ্লোরিনা মানটিয়ানু।

এশিয়ান কুশীলব ও গল্প নিয়ে নির্মিত ‘শ্যাং-চি অ্যান্ড দ্যা লেজেন্ড অব দ্যা টেন রিংস’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ডেস্টিন ড্যানিয়েল ক্রেটন। এর আগে তিনি ‘শর্ট টার্ম ১২’, ‘দ্য গ্লাস ক্যাটেল’ ও ‘জাস্ট মার্সি’ চলচ্চিত্রের মতো ড্রামার জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন। চিত্রনাট্য লিখেছেন ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ চলচ্চিত্রের চিত্রনাট্যকার ডেভিড ক্যালাহাম।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

16 + seventeen =

সর্বশেষ বিনোদন