তামিল চলচ্চিত্রের রিমেকে অভিষেক

তামিল ভাষার ‘ওত্থা সেরুপ্পু সাইজ সেভেন’ চলচ্চিত্রের হিন্দি রিমেকে অভিনয় করছেন বলিউড তারকা অভিষেক বচ্চন।

৩১ আগস্ট চলচ্চিত্রটির পরিচালক রাধাকৃষ্ণাম পার্থিবান সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিষেক বচ্চনের চরিত্রটির ফার্স্ট লুক শেয়ার করেন। পার্থিবানেরই রচনা, পরিচালনা ও প্রযোজনায় নির্মিত ‘ওত্থা সেরুপ্পু সাইজ সেভেন’ চলচ্চিত্রের রিমেক এই চলচ্চিত্রটির নাম এখনও জানানো হয়নি।

ইনভেস্টিগেটিভ থ্রিলার ‘ওত্থা সেরুপ্পু সাইজ সেভেন’ চলচ্চিত্রের মূল চরিত্রে পার্থিবান নিজেই অভিনয় করেছিলেন। পুলিশ স্টেশনের ইন্টারোগেশন রুমের মধ্যে সীমাবদ্ধ এই চলচ্চিত্রটি ব্যাপক প্রশংসা পায়। হিন্দি রিমেকে পার্থিবানের জায়গাটিই নেবেন অভিষেক। চেন্নাইয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে।

অভিষেক এই চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে আগে সরাসরি কিছু না বললেও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এক শুটিং দুর্ঘটনার খবর জানান। তিনি বলেন, “চেন্নাইয়ে আমার নতুন চলচ্চিত্রের সেটে অদ্ভুত এক দুর্ঘটনা হলো। আমার ডান হাতের হাড়ে ফাটল ধরেছে। অস্ত্রোপচার লেগেছে ঠিক করতে! তাই চট করে মুম্বাইয়ে বাড়ি থেকে ঘুরে গেলাম। অস্ত্রোপচার হল, বেঁধেছেদে দেওয়া হল। আর এখন কাজ চালিয়ে যেতে চেন্নাই ফিরে যাচ্ছি। মানুষ যেমনটা বলে… থামা চলবে না।“

তবে গত বছর জানুয়ারিতে এক সাক্ষাৎকারে পার্থিবান জানিয়েছিলেন, তিনি ‘ওত্থা সেরুপ্পু সাইজ সেভেন’ চলচ্চিত্রের হিন্দি রিমেকের জন্য নাওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলোচনায় বসেছেন। নাওয়াজউদ্দিন আগ্রহ দেখিয়েছেন বলে পার্থিবান তখন জানালেও পরবর্তীতে এই আলোচনার কোনো ফলাফল আসেনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eight + nine =

সর্বশেষ বিনোদন