করডেনকে নিয়ে হাস্যরস

রাস্তা আটকে ফ্ল্যাশ মব করায় সামাজিক যোগাযোগমাধ্যমে হলিউড অভিনেতা ও সঞ্চালক জেমস করডেনকে নিয়ে চলছে হাস্যরস।

ফক্স নিউজ জানায়, নিজের প্রযোজিত ও অভিনীত ‘সিনডারেলা’ চলচ্চিত্রের প্রচারণার উদ্দেশ্যে লস অ্যাঞ্জেলসের একটি ব্যস্ত রাস্তা আটকান করডন। সঙ্গে ছিলেন চলচ্চিত্রে তার সহশিল্পী ক্যামিলা ক্যাবেলো, বিলি পোর্টার এবং ইডিনা মেনজেল। জেনিফার লোপেজের ‘লেটস গেট লাউড’ গানের তালে তালে কোমর দোলান ইঁদুরের কস্টিউম পরা করডেন অনেকেরই ক্যামেরায় ধরা পড়েন।

এই ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ একে ঠাট্টাচ্ছলে নিচ্ছেন, আর কেউ বা রাস্তা আটকানোকে গুরুতর অপরাধ হিসেবে দেখছেন। আর করডেনের পক্ষে সমর্থন দিতেও এগিয়ে আসছেন অনেকে, যাদের মধ্যে আছেন তারকারাও।

সম্প্রতি মিউজিকালে অভিনয়ে জেমস করডনকে বেশ ঘন ঘন দেখা যাচ্ছে। তার সাম্প্রতিক কালে অভিনীত মিউজিকালগুলোর মধ্যে আছে রব মার্শালের ‘ইনটু দ্যা উডস’ (২০১৪), টম হুপারের ‘ক্যাটস’ (২০১৯) এবং রায়ান মারফির ‘দ্যা প্রম’ (২০২০)।

আগামী ৩ সেপ্টেম্বর রোমান্টিক মিউজিকাল কমেডি ‘সিনডারেলা’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। ডিজনির চিরাচরিত রূপকথা গল্পের আধুনিক এক সংস্করণ হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। এর আগেও ডিজনি ২০১৫ সালে লিলি জেমস এবং রিচার্ড ম্যাডেনকে নিয়ে লাইভ অ্যাকশন ‘সিনডারেলা’ নির্মাণ করেছিল। তবে দুটি চলচ্চিত্রের বড় একটি পার্থক্য, ক্যামিলা ক্যাবেলোর চলচ্চিত্রে দুর্ঘটনায় বাবার মৃত্যু হবে না, বরং সম্পত্তির লোভে তাকে খুন করবে সিনডারেলার সৎ মা ও বোনেরা।

‘সিনডারেলা’ চলচ্চিত্রটি দিয়ে অভিনয়ের খাতা খুলবেন জনপ্রিয় কিউবা-আমেরিকান কণ্ঠশিল্পী ক্যামিলা ক্যাবেলো। এই চলচ্চিত্রে সিনডারেলা চরিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি পাঁচটি গানে কণ্ঠ দেবেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

16 + 7 =

সর্বশেষ বিনোদন