আবারও হলিউডে দীপিকা

হলিউডে নিজের দ্বিতীয় চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

এসটিএক্সফিল্মস এবং দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস-এর যৌথ প্রযোজনায় রোমান্টিক-কমেডি চলচ্চিত্রটি নির্মিত হবে। এই চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি হলিউডে প্রথম বারের মতো প্রযোজনা করছেন দীপিকা। এছাড়াও আলোচনায় আছে ‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজি এবং ‘দ্যা ফল্ট ইন আওয়ার স্টারস’ চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান টেম্পল হিল প্রোডাকশনস।

দীপিকা জানিয়েছেন, “গোটা বিশ্বে অর্থবহ হবে এমন চলচ্চিত্র নির্মাণ ও প্রযোজনার উদ্দেশ্যেই কা প্রডাকশনস স্থাপিত হয়েছে। এসটিএক্সফিল্মস এবং টেম্পল হিল প্রডাকশনস-এর সঙ্গে কাজ করতে পেরে আমি রোমাঞ্চিত। বিশ্ব দরবারে আন্তঃসাংস্কৃতিক গল্প এনে দিতে কা প্রডাকশনস-এর যে উচ্চাশা এবং শৈল্পিক দৃষ্টিভঙ্গি, তা এই দুটি প্রতিষ্ঠানেরও আছে।“

দীপিকাকে সঙ্গে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে এসটিএক্সফিল্মস। দীপিকার ভূয়সী প্রশংসা করে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অ্যাডাম ফগেলসন বলেন, এই চলচ্চিত্রে ভারত ও নিউ ইয়র্কের পটভূমির মিশেলে দর্শকদের নির্মল এক অভিজ্ঞতা দেওয়ার সুযোগ পাবেন তারা।

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’ ছিল হলিউডে দীপিকার অভিনীত প্রথম চলচ্চিত্র। আর প্রযোজক হিসেবে তার যাত্রা শুরু ২০২০ সালে, বলিউডের ‘ছাপাক’ চলচ্চিত্রের মাধ্যমে। অমিতাভ বচ্চনকে নিয়ে হলিউডের ‘দ্য ইন্টার্ন’ চলচ্চিত্রটি পুনর্নির্মাণের ঘোষণাও দিয়েছেন তিনি। এছাড়াও দীপিকা ‘ফাইটার’ চলচ্চিত্রে ঋত্বিক রোশানের সঙ্গে এবং প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট-কে’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × one =

সর্বশেষ বিনোদন