নির্মাণাধীন রাজা চন্দের ‘সেভিংস অ্যাকাউন্ট’  

টলিউডে রাজা চন্দের পরিচালনায় ‘সেভিংস অ্যাকাউন্ট’ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে আছেন অঙ্কুশ, সায়ন্তিকা, পিয়ান প্রমুখ।

রাজা বলেন, ‘‘একটি ব্যাঙ্কের প্রেক্ষাপটে তৈরি ‘সেভিংস অ্যাকাউন্ট’ ছবিটি। প্রতিদিনের মতো ব্যাঙ্কের কাজকর্ম শুরু হয়েছে সকালে। সেভিংস অ্যাকাউন্ট খুলতে এসেছেন অঙ্কুশ। ব্যাঙ্কের কর্মচারীর ভূমিকায় রয়েছেন পিয়ান। এমন সময়ে জনৈক ব্যক্তি রিভলবার উঁচিয়ে ব্যাঙ্কটিকে কব্জা করে নেয়। তারপর পুলিশ আসে। গল্পটা সহজভাবে এটুকুই বলতে পারি।’’ পরিচালকের দাবি, এমন টানটান উত্তেজনার চলচ্চিত্র আগে আর বানাননি তিনি।

‘সেভিংস অ্যাকাউন্ট’ চলচ্চিত্রে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সায়ন্তিকা। তিনি বলেন, ‘‘ফিটনেস নিয়ে বরাবর চর্চা করি বলে চরিত্রটি শুনেই লাফিয়ে উঠি। এত দিন ধরে এরকম চরিত্রের অপেক্ষায় ছিলাম। এ বার স্বপ্নপূরণ হতে চলেছে। রাজনীতিতে যোগদানের পরে এমন একটা ছবি দিয়ে অভিনয়ে ফিরতে পেরে আমি খুবই খুশি।’’ চরিত্রটি আত্মস্থ করা খুব জরুরি বলে মনে করছেন তিনি। ছবিতে সায়ন্তিকার কয়েকটি অ্যাকশন দৃশ্য থাকছে।

অঙ্কুশ বলেন, ‘‘এই ছবিতে আমার চরিত্রটি তথাকথিত নায়কের মতো নয়। নিজেকে ভাঙার চেষ্টা করেছি। চরিত্রের প্রয়োজনে শরীর ভাঙতে হচ্ছে। চেহারায় একটা বিধ্বস্ত ভাব আনার চেষ্টা করছি।’’

পরিচালক স্বামী রাজের আগের চলচ্চিত্রগুলোয় পিয়ান কাজ করলেও অভিনয় করছেন এই প্রথম। তিনি বলেন, ‘‘রাজা আমাকে কোনও ছবিতেই কাস্ট করে না। এখানেও প্রযোজক আমাকে বেছেছেন।’’

আগামী ৩ সেপ্টেম্বর থেকে ‘সেভিংস অ্যাকাউন্ট’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। ‘ম্যাজিক’ চলচ্চিত্রের পর অঙ্কুশের সঙ্গে পরিচালকের দ্বিতীয় কাজ এটি।

পূর্বের খবরগুলোখুলছে জাতীয় নাট্যশালা
পরবর্তী খবরগুলোআবারও হলিউডে দীপিকা

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twelve + 1 =

সর্বশেষ বিনোদন