কটাক্ষের দৃঢ় জবাব দিলেন ফারাহ

স্থূলতা নিয়ে কটাক্ষ কখনোই গায়ে মাখেননি বলিউডি পরিচালক-কোরিওগ্রাফার ফারাহ খান। কিন্তু এবার সন্তানদের জড়িয়ে কটাক্ষের দৃঢ় জবাব দিলেন তিনি।

আরবাজ খানের ‘পিঞ্চ’ টক শোতে এসে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের করা নানা রকম কটাক্ষ পড়ছিলেন ফারাহ খান। তার তিন সন্তানকে নিয়ে এক ব্যক্তি মন্তব্য করেন, “এই মোটা মহিলার সন্তানরা এত রোগা কী করে হল?” ক্যামেরার দিকে তাকিয়ে সেই মন্তব্যকারীর উদ্দেশে ফারাহ জবাব দেন, “আমার সন্তানদের আমি সামলে নেব। তুমি নিজের সন্তানদের সামলাও।”

অনুষ্ঠানে মাধ্যম হিসেবে ইন্টারনেটের উপকারিতা-অপকারিতা নিয়েও কথা বলেন ফারাহ। তার মতে, হাতে একটা ফোন পেলেই ইদানিং অনেকে নিজেকে বিরাট সমালোচক ভাবতে শুরু করেন। ফারাহ জানান, ২০১০ সালে তাঁর নির্মিত ‘তিস মার খান’ চলচ্চিত্রের জন্য এখনও তাকে সমালোচনা শুনতে হয়। বক্স অফিসে ব্যর্থ এই চলচ্চিত্রের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ।

‘ম্যায় হুঁ না’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন ফারাহ খান। এরপর ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার সহ জনপ্রিয় সব চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। পরিচালনা-=কোরিওগ্রাফ মিলিয়ে প্রায় ১০০টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। ভবিষ্যতে ফারাহ খান ১৯৮২ সালে মুক্তি পাওয়া ‘সাত্তে পে সাত্তা’ চলচ্চিত্রের রিমেক করবেন বলে শোনা যাচ্ছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 − three =

সর্বশেষ বিনোদন