শুটিংয়ে ফিরেছে ‘মিটার ডাউন’

কঠোর বিধিনিষেধ শেষে টলিউডে আবারও শুরু হলো সৌরভ দাস অভিনীত ‘মিটার ডাউন’ চলচ্চিত্রের শুটিং।

কিংশুক শরখেল পরিচালিত ‘মিটার ডাউন’ চলচ্চিত্রে রাজু নামের এক ট্যাক্সিচালকের চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস। মায়ের কথায় রাজু বিয়ে করার পর থেকেই সাংসারিক জটিলতা শুরু হয়। মায়ের অনাবশ্যক শাসনের হাত থেকে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করতে থাকে সে। সঙ্গে আর্থিক অসচ্ছলতা তো আছেই। সবমিলিয়ে গোটা চলচ্চিত্র জুড়েই চরিত্রগুলোকে নানা সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। আর নিপাট ভদ্রলোক রাজু সমাজ এবং পরিস্থিতির ক্রমাগত চাপে বদলাতে শুরু করে।

সৌরভ দাস জানান, ‘মিটার ডাউন’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্র রাজুর মধ্যে তিনি মধ্যবিত্ত জীবনের সরলতা দেখতে পেয়েছেন। তার মতে, বাঙালিদের জীবনে পারিবারিক মূল্যবোধ কতটা গুরুত্বপূর্ণ তা-ই দেখাবে এই চলচ্চিত্রটি।

অম্লান চক্রবর্তী এবং দেব গোস্বামীর সঙ্গীত পরিচালনায় ‘মিটার ডাউন’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন নচিকেতা চক্রবর্তী, সোমলতা আচার্য্য চৌধুরী, শুভঙ্কর দে এবং ঈশান মিত্র। এছাড়াও গান করেছেন বাংলাদেশি সঙ্গীতশিল্পী সিঁথি সাহা এবং ইমরান মাহমুদুল। চলচ্চিত্রের আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ভাস্বর সেন।

‘মিটার ডাউন’ চলচ্চিত্রে সৌরভ দাস ছাড়াও পৌলমী দাস, পারমিতা মুখোপাধ্যায়, শুভস্মিতা মুখোপাধ্যায়, স্বীকৃতি মজুমদার , অপ্রতিম চট্টোপাধ্যায়, সুমন চক্রবর্তী প্রমুখ অভিনয় করেছেন। খুব শীঘ্রই এই চলচ্চিত্রটি মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 10 =

সর্বশেষ বিনোদন