মারা গেছেন ম্যাথিউ মিন্ডলার

হলিউডে একসময়কার জনপ্রিয় শিশুশিল্পী ম্যাথিউ মিন্ডলার ২৮ আগস্ট মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১৯ বছর।

পেনসিলভানিয়ার মিলার্সভিল ইউনিভার্সিটিতে স্নাতক পর্যায়ে পড়াশোনা করছিলেন ম্যাথিউ মিন্ডলার। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতি থেকে জানা যায়, তিনদিন আগে থেকেই নিখোঁজ ছিলেন ম্যাথিউ। ২৮ আগস্ট সকালে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনের কাছেই তার মৃতদেহ পাওয়া যায়। তবে বিবৃতিতে মৃত্যুর কারণ জানানো হয়নি।

বিবৃতিতে বলা হয়, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, মিলার্সভিল ইউনিভার্সিটির প্রথম বর্ষের ছাত্র, ১৯ বছরের ম্যাথিউ মিন্ডলার মারা গেছেন। তাঁর নিখোঁজ হওয়ার খবর পেতেই গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) থেকে অনুসন্ধান করা হচ্ছিল। আজ সকালে (২৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনের কাছেই তাঁর মরদেহ পাওয়া যায়।“

আন্তর্জাতিক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, ২৪ আগস্ট রাত ৮টার পর ম্যাথিউ-এরই এক বন্ধু তাকে একটি ব্যাগ নিয়ে হোস্টেল থেকে বেরিয়ে যেতে দেখেন। সেই রাতে আর হোস্টেলে ফেরেননি ম্যাথিউ। পরদিন সকাল থেকে তিনি আর ক্লাসে যাননি। এরপর বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ ম্যাথিউয়ের নিখোঁজ হওয়ার খবর পুলিশকে জানায়।

২০১১ সালের আগস্টে মুক্তি পাওয়া ‘আওয়ার ইডিয়ট ব্রাদার’ চলচ্চিত্রে অভিনেতা পল রাডের সঙ্গে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন ম্যাথিউ মিন্ডলার। এছাড়াও তিনি ‘অ্যাজ দ্যা ওয়ার্ল্ড টার্নস’ ও ‘ফ্রিকোয়েন্সি’ টিভি সিরিজ এবং ‘ল্যাস্ট উইক টুনাইট উইদ জন অলিভার’ ও ‘চ্যাড: অ্যান অ্যামেরিকান বয়’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

পূর্বের খবরগুলোঅভিনয়ে ফিরছেন শাহরুখ
পরবর্তী খবরগুলোজন্মদিনে ইমরানের নতুন গান

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

sixteen + sixteen =

সর্বশেষ বিনোদন