প্রথম দিনে ‘চেহরে’-র আয় ৪০ লাখ রুপি

মুক্তির প্রথম দিনে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে বলিউড থ্রিলার চলচ্চিত্র ‘চেহরে’।

বক্স অফিস ইন্ডিয়ার তথ্য অনুযায়ী, অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ চলচ্চিত্রটি মুক্তির প্রথম দিনে মাত্র ৪০ লাখ রুপি আয় করেছে। অক্ষয় কুমার অভিনীত স্পাই থ্রিলার ‘বেল বটম’ চলচ্চিত্রটি মুক্তির দ্বিতীয় দিনেও এর চেয়ে বেশি আয় করেছিলো। এমনকি ২০২০ সালের মার্চে করোনাভাইরাস পরিস্থিতিতে আটকে যাওয়া পাঞ্জাবি চলচ্চিত্র ‘চাল মেরা পুত ২’ মুক্তির প্রথম দিন আয় করেছে ৯৫ লাখ রুপি।

স্ট্রিমিং প্লাটফর্ম বাদ দিয়ে প্রেক্ষাগৃহেই শুধু মুক্তি দেওয়া হয়েছে ‘চেহরে’। তবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় মহারাষ্ট্রে চলচ্চিত্রটি মুক্তি পায়নি।

‘চেহরে’ চলচ্চিত্রের চিত্রনাট্য পছন্দ হওয়ায় অমিতাভ বিনা পারিশ্রমিকেই এই চলচ্চিত্রে অভিনয় করেছেন বলে জানা যায়। এমনকি চলচ্চিত্রের জন্য পোল্যান্ডে যাওয়ার খরচও নিজেই বহন করেছেন। তাই আয়কর সম্পর্কিত ঝামেলা এড়াতে এই চলচ্চিত্রে তাঁকে ‘বন্ধুত্বস্বরূপ উপস্থিতি’ ক্রেডিট দেওয়া হয়েছে বলে জানান চলচ্চিত্রের প্রযোজক আনান্দ পান্ডিত।

অমিতাভ বচ্চন অভিনীত ‘গুলাবো সিতাবো’ গত বছর মহামারির শুরুর দিকেই স্ট্রিমিং প্লাটফর্মে বিক্রি হওয়া অন্যতম প্রথম চলচ্চিত্র। শীঘ্রই তিনি ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’, ‘মে ডে’, ‘গুডবাই’ সহ আরও কিছু চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

পূর্বের খবরগুলোবুদ্ধদেব গুহ আর নেই
পরবর্তী খবরগুলোএ বছর কি কি আসছে নেটফ্লিক্সে

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × three =

সর্বশেষ বিনোদন