আবারও বিতর্কে নোবেল

সারেগামাপা তারকা নোবেলের বিরুদ্ধে বান্দরবানে নেশাগ্রস্ত অবস্থায় পর্যটকদের মারধর এবং অভব্য আচরণের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বান্ধবীকে নিয়ে বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রিতে বেড়াতে গিয়েছিলেন নোবেল। দম্পতি পরিচয়ে তারা বান্দরবান সদরের রুমা বাসস্টেশন এলাকার একটি হোটেলে ওঠেন। নোবেলের ফেইসবুক পোস্টে দেখা যায়, নাফাকুম জলপ্রপাতের পাশে বসে মাদক সেবন করছেন তিনি। পরবর্তীতে তিনি স্থানীয়দের সঙ্গে খারাপ ব্যবহার করেন বলেও জানা যায়।

হোটেল কর্তৃপক্ষ জানায়, রাতে হোটেলের রিসেপশন রুমে নোবেল মদ্যপান এবং চেঁচামেচি শুরু করেন। হোটেলে থাকা অন্যান্যদের তিনি অপমান ও মারধর করেন বলেও অভিযোগ উঠেছে। হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে রাত ৩টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

এর আগে গত ২৮ জুন স্ত্রী সালসাবিল মাহমুদকে সন্তানসম্ভবা দাবি করে ফেসবুক পোস্ট করেন নোবেল। এর পরপরই সালসাবিল ফেসবুক লাইভে এসে জানান, তিনি অন্তঃসত্ত্বা নন এবং এ বিষয়ে নোবেলের সঙ্গে তার কোনো কথাও হয়নি। বরং নিজের নতুন গানের প্রচারের জন্য নোবেল মিথ্যা তথ্য দিয়েছেন বলে দাবি করেন সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন নোবেল এবং সালসাবিল। বর্তমানে তারা আলাদা থাকছেন।

সালসাবিলের লাইভের পরেই ফেসবুকে দীর্ঘ এক পোস্টে নোবেল বলেন, সালসাবিল অন্তঃসত্ত্বা হওয়ার কিছু লক্ষণের কথা তাঁকে বলেছিলেন। উত্তেজনায় নিশ্চিত খবর না জেনেই ‘বাবা’ হতে চলার আনন্দ সবার সঙ্গে ভাগ করেছিলেন তিনি। স্ত্রীর বিরুদ্ধে ওষুধের সাহায্যে অনাগত সন্তানকে ‘খুনের’ অভিযোগও আনেন নোবেল।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 + 5 =

সর্বশেষ বিনোদন