অভিনয়ে ফিরছেন শাহরুখ

তামিল পরিচালক আতলি কুমারের প্রথম হিন্দি চলচ্চিত্র দিয়ে অভিনয়ে ফিরছেন বলিউড তারকা শাহরুখ খান।

এই চলচ্চিত্রে শাহরুখ খান একজন র অফিসারের চরিত্রে অভিনয় করবেন। ‘জিরো’ চলচ্চিত্রের পর এখানে তাকে আবারও ডাবল রোলে দেখা যাবে। শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণি চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা নয়নতারা। এছাড়াও থাকছেন সানিয়া মালহোত্রা এবং কমেডিয়ান সুনীল গ্রোভার। সেপ্টেম্বর থেকে পুনে, মুম্বাই ও দুবাইয়ের বেশ কিছু লোকেশনে এই চলচ্চিত্রের শুটিং করা হবে। অরিজিনাল গল্পের উপর তৈরি এই অ্যাকশন চলচ্চিত্রের বাজেট প্রায় ২০০ কোটি টাকা।

সম্প্রতি অ্যাকশন চলচ্চিত্রে অভিনয়ের দিকে বেশ ঝুঁকেছেন শাহরুখ। ২০১৮ সালের ডিসেম্বরে ‘জিরো’ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর তিনি অ্যাকশন চলচ্চিত্র ‘পাঠান’ দিয়ে রূপালি পর্দায় ফিরছেন। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই চলচ্চিত্রে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

‘হ্যাপি নিউ ইয়ার’ চলচ্চিত্রের পর ‘পাঠান’ চলচ্চিত্রে আরও একবার শাহরুখ-দীপিকা জুটিকে দেখতে পাবেন ভক্তরা। ‘পাঠান’ চলচ্চিত্রের শুটিংয়ের জন্য শাহরুখ সম্প্রতি ইউরোপে গিয়েছেন। শাহরুখ ও দীপিকার একটি গানের শুটিং স্পেনে করা হবে বলে জানা গেছে।

আতলি পরিচালিত চলচ্চিত্রটি ছাড়াও আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

thirteen + nine =

সর্বশেষ বিনোদন