শ্যুটিংয়ে ফিরেছে প্রসেনজিৎ-এর ‘স্টারডাস্ট’

টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘স্টারডাস্ট’ সিরিজের শ্যুটিং আবারও শুরু হচ্ছে।
ভারতে করোনার প্রধম ঢেউয়ের সময়কার লকডাউন শিথিল হওয়ার পর ‘স্টারডাস্ট’ সিরিজের শ্যুটিং শুরু করছিলেন পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে। দুদিন শ্যুটিং করার পরই মহারাষ্ট্রে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ শুরু হলে সরকারি নির্দেশ মেনে শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। অবশেষে এই সিরিজের নির্মাণকাজ আবারও শুরু হচ্ছে। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘স্টারডাস্ট’ সিরিজটি।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অপারশক্তি খুরানা, অদিতি রাও হায়দারি এবং ওয়ামিকা গাব্বি অভিনীত ‘স্টারডাস্ট’ সিরিজে চল্লিশ ও আশির দশকের বলিউডকে তুলে ধরা হবে। এই সিরিজ দিয়ে প্রথমবারের অপারশক্তি এবং ‘গিল্লি পুচি’ খ্যাত অদিতির সঙ্গে কাজ করবেন প্রসেনজিৎ। সম্প্রতি তিনি অপারশক্তি খুরানার ‘হেলমেট’ চলচ্চিত্রের ভূয়সী প্রশংসা করেন। লেখেন, “আমার ছোট ভাই ও একজন গুণি অভিনেতা অপারশক্তিকে তাঁর নতুন ছবির জন্য অনেক শুভেচ্ছা।“

পরিচালক বিক্রমাদিত্য এর আগে জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘স্যাক্রেড গেইমস’ পরিচালনা করেন। এতে অভিনয় করেন সাইফ আলি খান, পঙ্কজ ত্রিপাঠি এবং নাওয়াজুদ্দিন সিদ্দিকি। এছাড়াও লকডাউনে অনিল কাপুর, অনুরাগ কাশ্যপ ও হর্ষবর্ধন কাপুর অভিনীত বিক্রমাদিত্যের চলচ্চিত্র ‘একে ভার্সাস একে’ মুক্তি পায়। বিক্রমাদিত্য পরিচালিত আরও চলচ্চিত্রের মধ্যে আছে ‘উডান’ (২০১০), ‘লুটেরা’ (২০১৩), ‘বোম্বে ভেলভেট’ (২০১৫) ও ‘ভাবেশ যোশি’ (২০১৮)।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

7 − 5 =

সর্বশেষ বিনোদন