টম ক্রুজের সবচেয়ে বিপজ্জনক স্টান্ট

‘মিশন: ইম্পসিবল সেভেন’ চলচ্চিত্রে আরও একটি বিপজ্জনক স্টান্ট করলেন হলিউড তারকা টম ক্রুজ।
২৭ আগস্ট বিশ্বের প্রেক্ষাগৃহসংশ্লিষ্ট ব্যক্তিদের সমাবেশ সিনেমাকনে ‘মিশন: ইম্পসিবল সেভেন’ চলচ্চিত্রের বিশেষ কিছু ফুটেজ দেখানো হয়। এতে টম ক্রুজকে একটি দুর্ধর্ষ মোটরবাইক স্টান্ট করতে দেখা যায়। বলা হচ্ছে, এটি টম ক্রুজের এখন পর্যন্ত করা সবচেয়ে বিপজ্জনক স্টান্ট।

‘মিশন: ইম্পসিবল সেভেন’ চলচ্চিত্রের পরিচালক ক্রিস্টোফার ম্যাকুয়ারি জানান, দৃশ্যটি ধারণ করার আগে ৫০০ ঘণ্টা স্কাই ডাইভিংয়ের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছিল। ১৩ হাজার বার মোটরবাইকে চড়ে ঝাঁপ দিতে হয়েছে। এক ক্রু জানিয়েছেন, উঁচু জায়গা থেকে এক দিনে ছয়বার মোটরবাইক নিয়ে ঝাঁপ দিয়েছেন টম।

এর আগে ‘মিশন: ইম্পসিবল সেভেন’ চলচ্চিত্র শ্যুটিংয়ের একটি স্টান্ট দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ছড়িয়ে পড়ে। ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানায়, ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে ৬৫০ ফুট উঁচু র‍্যাম্প থেকে মোটরবাইকে চড়ে পাহাড়ের খাদে ঝাঁপ দিয়েছিলেন টম ক্রুজ। এই দৃশ্য ধারণ করতে ২৬ লাখ মার্কিন ডলার খরচ হয়েছিল।

একই নামের জনপ্রিয় টিভি সিরিজ অবলম্বনে ‘মিশন: ইম্পসিবল’ চলচ্চিত্র সিরিজটি নির্মাণ করা হয়েছে। এই ফ্র্যাঞ্চাইজির নতুন সংযোজন ‘মিশন: ইম্পসিবল সেভেন’ ২০২২ সালের ২৭ মে মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty − sixteen =

সর্বশেষ বিনোদন