ক্ষমা চাইলেন সামান্থা

‘দ্যা ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজে তামিল বিতর্কে ক্ষমা চাইলেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি।

‘দ্যা ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় সিজনে শ্রীলঙ্কার তামিল মুক্তিযোদ্ধা ‘রাজি’ চরিত্রে অভিনয় করেন সামান্থা আক্কিনেনি। মনোজ বাজপেয়ির চরিত্র শ্রীকান্ত তিওয়ারির নতুন এক শক্তিশালী প্রতিপক্ষ হতে যাচ্ছেন তিনি। সিরিজে তামিলদের আপত্তিকরভাবে উপস্থাপন বিতর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সামান্থা মন্তব্য করেন, প্রত্যেক মানুষের নিজস্ব ধ্যান-ধারণা থাকতে পারে। কারো আবেগে আঘাত দেওয়া হয়ে গেলে তা অনিচ্ছাকৃত।

‘‘আমি আনন্দিত যে শো রিলিজ় হওয়ার পরে অনেক আপত্তিই থেমে গিয়েছিল। আমার মনে হয় কেউ কেউ দেখলেন যে ব্যাপারটা আসলে খারাপ না যেমনটা তাঁরা ভেবেছিলেন। তবুও যারা এখনও আগের মতোই ভাবছেন, যাদের মনে ক্ষোভ আছে, তাঁদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।’’

সিজন টু মুক্তি পাওয়ার আগে তামিলনাড়ুতে ‘দ্যা ফ্যামিলি ম্যান’ সিরিজ়ের উপরে নিষেধাজ্ঞার দাবি জানান স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বরা। এই চরিত্রে সামান্থার অভিনয় করা নিয়েও আপত্তি তোলেন তাঁরা।

এ প্রসঙ্গে সিরিজের পরিচালক বলেছিলেন, দ্বিতীয় সিজনের মাত্র কয়েকটি দৃশ্য দেখেই এমন ভ্রান্ত ধারণা করা হয়েছে। তিনি বলেন, “আমাদের মুখ্য অভিনয়শিল্পী, লেখক ও কারিগরি দলের অনেকেই তামিল। আমরা তামিল মানুষ ও সংস্কৃতি সম্পর্কে সচেতনতা, সর্বোচ্চ ভালোবাসা ও সম্মান রাখি।“

‘দ্যা ফ্যামিলি ম্যান’ সিরিজে মনোজ ও সামান্থা ছাড়াও অভিনয় করেছেন প্রিয়ামানি, শারিব হাশমি, শ্রেয়া ধান্দওয়ান্থারি, সানি হিন্দুজা, দর্শন কুমার, দালিপ তাহিল, ভিপিন কুমার, সীমা বিশ্বাস এবং প্রয়াত আসিফ বাসরা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − five =

সর্বশেষ বিনোদন