ব্লু বিটল হবেন ম্যারিডুয়েনা

ডিসি কমিকসের আসন্ন চলচ্চিত্র ‘ব্লু বিটল’ চলচ্চিত্রের মূল চরিত্রে অভিনয় করবেন জোলো ম্যারিডুয়েনা।

গত ১ আগস্ট যুক্তরাষ্ট্রের প্যাসাডেনায় ডিসি ফিলমস ও ওয়ার্নারস ব্রাদারস হর্তাকর্তাদের এক ডিনার পার্টিতে উপস্থিত ছিলেন ‘কোবরা কাই’ তারকা জোলো ম্যারিডুয়েনা। একে সাধারণ এক ডিনার পার্টি বলেই ভেবেছিলেন তিনি। কিন্তু পরিচালক অ্যাঞ্জেল ম্যানুয়েল সোটো, চিত্রনাট্যকার গ্যারেট ডানেট-এলকোরার সহ ‘ব্লু বিটল’ চলচ্চিত্রের গোটা টিমকে দেখে চমকে যান ম্যারিডুয়েনা। আর সেখানেই সুখবর পান, ডিসি ফিলমসের প্রথম ল্যাটিনো সুপারহিরো ‘ব্লু বিটল’ জেইমি রেয়েস চরিত্রে অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন তিনি।

সুপারহিরো চরিত্রের অভিনেতা খুঁজতে গিয়ে যে দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়া হয়, ম্যারিডুয়েনার ক্ষেত্রে তা ঘটেনি বলে জানান ডিসি ফিলমসের সভাপতি ওয়ালটার হামাডা। তিনি বলেন, “সে অনেক আবেগপ্রবণ হয়ে পড়েছিল। পরবর্তীতে আমরা তার মা-কে ফোন দিয়েছিলাম। অ্যাঞ্জেল তার মায়ের সঙ্গে কথা বলতে গিয়ে যখন বলে, ‘আমরা আপনার ছেলেকে আমাদের ব্লু বিটল হতে বলছি,’ তখন সে কেঁদেই ফেলে কিছু সময়ের জন্য।”

কয়েক বছর আগে এইচবিও ম্যাক্স ফিচার পরিচালনার জন্য চুক্তিবদ্ধ হওয়ার সময় ম্যারিডুয়েনা ও সোটোর পরিচয়। তখন থেকেই ব্লু বিটল চরিত্রের জন্য দৌঁড়ে অনেকটাই এগিয়ে ছিলেন ম্যারিডুয়েনা। সোটো বলেন, “তার ব্যক্তিত্ব অনেকটা জেইমি রেয়েস চরিত্রটির মতোই। এই চরিত্রে স্বাভাবিকভাবেই মানিয়ে যায় সে।”

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × 2 =

সর্বশেষ বিনোদন