ক্যান্সারে আক্রান্ত মহেশ মাঞ্জরেকার

ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা ও পরিচালক মহেশ মাঞ্জরেকার।

মাসখানেক আগে মহেশ মাঞ্জরেকারের শরীরে ইউরিনারি ব্লাডার ক্যান্সার ধরা পড়ে। এরপর দ্রুত তাঁর শরীরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে সফলভাবে তাঁর অস্ত্রোপচার সম্পন্ন হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মহেশ বলেন, ‘‘ভালোভাবে আমার অপারেশন হয়ে গিয়েছে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি।’’

১৯৯২ সালে মারাঠি চলচ্চিত্র ‘জীবন সখা’ দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু করেন মহেশ মাঞ্জরেকার। এরপর ‘প্ল্যান’, ‘জিন্দা’, ‘মুসাফির’, ‘দশ কাহানিয়া’ সহ অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বলিউডে তিনি জনপ্রিয়তা পান ১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘বাস্তব’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এই চলচ্চিত্রে তিনি সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি মহেশ একাধিক চলচ্চিত্র পরিচালনাও করেছেন।

মহেশ মাঞ্জরেকার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে অভিনয় করেছেন। এই চলচ্চিত্রে মহেশ ছাড়াও ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও। ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘১৯৬২: ওয়ার ইন দ্য হিলস’ সিরিজের পরিচালকের আসনে ছিলেন তিনি। পরিচালক হিসেবে মহেশ মাঞ্জরেকারের পরবর্তী চলচ্চিত্র ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তির অপেক্ষায় আছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × three =

সর্বশেষ বিনোদন