মুক্তি পেলো ‘ফ্যাক্টরি’ চলচ্চিত্রের ট্রেলার

১৯ আগস্ট মুক্তি পেয়েছে ফয়সাল খান পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ফ্যাক্টরি’-এর ট্রেলার। এই চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি।

তিন মিনিটের এই ট্রেলারে দেখা যায়, ফয়সাল এক নারীর মন জয়ের চেষ্টা করছেন। প্রথমে খুব একটা গুরুত্ব না দিলেও শীঘ্রই ওই নারী ফয়সালের মায়ের ‘আত্মার শান্তির জন্য’ বিয়েতে রাজি হয়। পরবর্তীতে দেখা যায়, আরও এক পাণিপ্রার্থীকে কথা দিয়ে রেখেছে ওই নারী। আর ছুরি হাতে ফয়সালের ওপর ঝাঁপিয়েও পড়ে সে। এরপর ধীরে ধীরে ফয়সালের চরিত্রের অন্ধকার দিকগুলো ফুটে ওঠে।

প্রথম চলচ্চিত্র পরিচালনা প্রসঙ্গে বলিউড তারকা আমির খানের ভাই ফয়সাল বলেন, “ত্রিশ বছর পর এই সিদ্ধান্ত নিয়ে আমি আনন্দিত। মায়ের আর নিজের স্বপ্ন পূরণ করবো আমি। ‘ফ্যাক্টরি’-এর চিত্রনাট্য লেখার পর্যায় থেকেই এর সঙ্গে আমি যুক্ত ছিলাম, আর আগাগোড়াই এ এক অসাধারণ যাত্রা ছিল।“

‘ফ্যাক্টরি’ চলচ্চিত্রে ফয়সাল ছাড়াও অভিনয় করেছেন রোয়ালি রায়ান, রাজ কুমার কানোজিয়া, রিব্বু মেহরা, শারদ সিং এবং আশা সিং। আগামী ৩ সেপ্টেম্বর চলচ্চিত্রটি মুক্তি পাবে।

ফয়সাল এর আগে মনসুর খান এবং বাবা তাহির হুসাইন পরিচালিত ‘ক্যায়ামাত সে ক্যায়ামাত তাক’, ‘জো জিতা উয়োহি সিকান্দার’ এবং ‘তুম মেরে হো’ চলচ্চিত্রে সহকারীর দায়িত্ব পালন করেছেন। ফয়সাল সর্বশেষ অভিনয় করেছেন ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘চিনার দাসতান-ই-ইশক’ চলচ্চিত্রে।

‘ফ্যাক্টরি’ চলচ্চিত্র প্রসঙ্গে গত বছর ফয়সাল বলেন, “আমি আমির খানের কাছ থেকে কোন সহায়তা পাইনি, আমি যে চলচ্চিত্রটি বানাচ্ছি তার চিত্রনাট্য পর্যন্ত সে শোনেনি। আর আমি পুরো প্রক্রিয়ার মধ্য দিয়ে আগে গিয়েছি, তাই আমার সহায়তার দরকারও পড়েনি।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × 3 =

সর্বশেষ বিনোদন