চরকিতে এসেছে ‘নেটওয়ার্কের বাইরে’

আজ ১৯ আগস্ট অনলাইন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রটি।

১৬ আগস্ট মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রের ট্রেলার মুক্তি পায়। ট্রেলারে দেখা যায় কক্সবাজার, সেন্ট মার্টিনের মতো মনোরম সব লোকেশনের চোখধাঁধানো সৌন্দর্য। এর আগে ১ আগস্ট বন্ধু দিবসে এ চলচ্চিত্রটির প্রথম গান মুক্তি পায়।

পরিচালক আরিয়ান বলেন, “এটি আমার প্রথম সিনেমা। প্রথম সিনেমা মুক্তির এক্সাইটমেন্ট প্রথম প্রেমের মতোই। অনুভূতি বুঝতে পারছি কিন্তু বলতে পারছি না!”

‘নেটওয়ার্কের বাইরে’ চার বন্ধুর গল্প। তাদের সম্পর্ক, একটি ট্যুর, তাদের পরিবার, প্রেমসহ আরও অনেক কিছু উঠে এসেছে। এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা টুশি, ইয়াশ রোহান, নাজিয়া হক অর্ষা, খায়রুল বাশার, তাসনিয়া ফারিন, জোনায়েদ বোগদাদী, তাসনুভা তিশা।

দর্শকদের প্রত্যাশার পালে হাওয়া দিতে চান আরিয়ান। বলেন, “সিনেমার একটি গানের বেশ কিছু অংশ এবং ট্রেলার অনেকে এরই মধ্যে দেখে ফেলেছেন। বন্ধু দিবসে মুক্তি পাওয়া বন্ধুত্বের গানটি অনেককে শেয়ার করতে দেখছি। গানের মাধ্যমে বন্ধুকে ভালোবাসা এবং শুভেচ্ছা জানাতে দেখেছি। … ট্রেলার রিলিজ হওয়ার পর থেকে আমার কাছে আসা কল মেসেজ কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট ও মন্তব্য পড়ে বুঝতে পারছি মানুষের সিনেমা দেখার প্রতি আগ্রহ বেড়েছে। … আমি আমার দর্শকদের জানাতে চাই ‘নেটওয়ার্কের বাইরে’র ট্রেলারে যা আছে, সিনেমায় তার চেয়ে অনেক বেশি কিছু রাখার চেষ্টা করেছি আমরা।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 + eighteen =

সর্বশেষ বিনোদন