‘এটারনালস’-এর দ্বিতীয় ট্রেলার মুক্তি

১৯ আগস্ট মুক্তি পেয়েছে মারভেল স্টুডিওজ-এর সুপারহিরো চলচ্চিত্র ‘এটারনালস’-এর দ্বিতীয় ট্রেলার।

‘এটারনালস’ চলচ্চিত্রের গল্প আর অমর চরিত্রগুলোর ক্ষমতা সম্পর্কে এই ট্রেলারে কিছুটা আঁচ পাওয়া যায়। আর মারভেল দুনিয়ায় তাদের ভূমিকা নিয়ে বিভ্রান্তিকর কিছু প্রশ্নের জবাব পাওয়া যেতে পারে এই চলচ্চিত্রে – এমন ইঙ্গিত আছে ট্রেলারে।

‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ চলচ্চিত্রে থ্যানোসের তুড়িতে কোটি কোটি মানুষের বিলোপ, আর ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’-এ তাদের ফিরিয়ে আনতে গিয়ে যে ঘটনাপ্রবাহ শুরু হয়, তাতে আরেক অশুভ শক্তির আগমন ঘটে। ডেভিয়েন্ট নামের একদল দানবীয় জীবের আক্রমণে শুরু হয় ‘ইমারজেন্স’। এই দুনিয়া বিধ্বংসী ঘটনা ঠেকাতে হাতে সময় মাত্র এক সপ্তাহ। আর এই লক্ষ্যে সাত হাজার বছর ধরে গোটা পৃথিবীতে নানা ছদ্মবেশে ছড়িয়ে থাকা এটারনালরা আরও একবার এক হয়।

অস্কারবিজয়ী পরিচালক ক্লোয়ি ঝাও নির্মিত ‘এটারনালস’ চলচ্চিত্রে অভিনয় করছেন অ্যাঞ্জেলিনা জোলি, জেমা চ্যান, কুমাইল নানজিয়ানি, কিট হ্যারিংটন, রিচার্ড ম্যাডেন, লরেন রিডলফ, ব্রায়ান টাইরি হেনরি, সালমা হায়েক, লিয়া ম্যাকহিউ, ডন লি এবং ব্যারি কোগ্যান। আগামী ৫ নভেম্বর মুক্তি পাবে ‘এটারনালস’। তবে চলচ্চিত্রটি কি শুধু প্রেক্ষাগৃহেই দেখানো হবে নাকি একই সঙ্গে ডিজনি প্লাস স্ট্রিমিং প্লাটফর্মেও মুক্তি পাবে, তা নিয়ে এখনও আছে ধোঁয়াশা।

‘এটারনালস’ ছাড়াও মারভেল স্টুডিওজ-এর আরও দুইটি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে এ বছর। ৩ সেপ্টেম্বর আসছে ‘শ্যাং-চি দ্যা লেজেন্ড অফ দ্যা টেন রিংস’ এবং ১৭ ডিসেম্বর ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’।

পূর্বের খবরগুলোএক মাস পর ফিরলেন শিল্পা
পরবর্তী খবরগুলোতদন্তের মুখোমুখি ব্রিটনি

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen + eleven =

সর্বশেষ বিনোদন