শ্যুটিংয়ে ফিরলেন মিম

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের শ্যুটিং দিয়ে অভিনয়ে ফিরছেন ঢালিউডের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম।

সম্প্রতি মিরপুরে দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়েছে। মিম জানান, এই চলচ্চিত্রে তাঁকে সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে। তিনি থাকছেন দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা এক তরুণীর চরিত্রে।

এমন চরিত্রে অভিনয় করাটা যেমন চ্যালেঞ্জিং, তেমন আনন্দদায়ক বলেও জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী মিম।

মিম বলেন, “প্রযুক্তি খাত ও সাইবার দুনিয়ায় নারীদের আরও বেশি এগিয়ে আসার অনুপ্রেরণার গল্প এই সিনেমা। এ ধরনের গল্পের সিনেমায় আমাকে আগে দেখা যায়নি।“

কঠোর বিধিনিষেধের কারণে ‘অন্তর্জাল’ চলচ্চিত্রের শ্যুটিং পিছিয়ে যায়। নতুন পরিকল্পনায় বিধিনিষেধ শেষে এই চলচ্চিত্রের শ্যুটিং শুরু করেছেন মিম। ১৪ আগস্ট সন্ধ্যায় তিনি জানান, তিন দিন শ্যুটিং করেছেন। এরপর এক দিন মহড়া। এরপর আবার শ্যুটিং। এভাবে পুরো মাসটা চলছে।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রে বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করবেন সিয়াম আহমেদ, এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ। চলচ্চিত্রের গল্প লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ।

২০০৮ সালে হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্র দিয়ে অভিনয় জগতে পা রাখেন বিদ্যা সিনহা মিম। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘আমার প্রাণের প্রিয়া’ (২০০৯), ‘জোনাকির আলো কবিতা’ (২০১৪), ‘তারকাঁটা’ (২০১৪), ‘পদ্ম পাতার জল’ (২০১৫), ‘সুইটহার্ট’ (২০১৬), ‘ইয়েতি অভিযান’ (২০১৭), ‘আমি নেতা হবো’ (২০১৮), ‘সুলতান দ্যা সেভিয়র’ (২০১৮) ‘দাগ হৃদয়ে’ (২০১৯) ইত্যাদি চলচ্চিত্রে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × five =

সর্বশেষ বিনোদন