ওয়েস অ্যান্ডারসনের চলচ্চিত্রে স্কারলেট জোহানসন

মারগো রবির পর ওয়েস অ্যান্ডারসনের চলচ্চিত্রে যোগ দিলেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন।

ওয়েস অ্যান্ডারসনের রচনা ও পরিচালনায় এই চলচ্চিত্রে স্কারলেট জোহানসন ও মারগো রবি ছাড়াও অভিনয় করবেন টম হ্যাংকস, অ্যাড্রিয়েন ব্রডি, বিল মারে, টিলডা সুইনটন সহ আরও অনেকে। আলোচনায় আছেন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত অভিনেতা রুপার্ট ফ্রেন্ড। এই চলচ্চিত্রের গল্প, প্রেক্ষাপট এবং স্কারলেট জোহানসনের ভূমিকা – সবই আপাতত গোপন রাখা হয়েছে।

এই মাসেই স্পেনে এ চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়েছে। অক্টোবরে ওয়েস অ্যান্ডারসনের ‘দ্যা ফ্রেঞ্চ ডিসপ্যাচ’ চলচ্চিত্রটি মুক্তির আগেই নতুন চলচ্চিত্রটির শ্যুটিং শেষ হতে পারে।

২০১৮ সালে মুক্তি পাওয়া অ্যান্ডারসনের ‘আইল অফ ডগ’ স্টপ-মোশন চলচ্চিত্রে কণ্ঠ দিয়েছিলেন জোহানসন।

‘ম্যারেজ স্টোরি’ এবং ‘জোজো র‍্যাবিট’ চলচ্চিত্রের জন্য গত বছর অস্কারে মনোনীত হন স্কারলেট জোহানসন। সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর অভিনীত মারভেল স্টুডিওজ চলচ্চিত্র ‘ব্ল্যাক উইডো’-কে কেন্দ্র করে ডিজনির সঙ্গে আইনি বিবাদে জড়িয়েছেন তিনি।

মারভেল স্টুডিওজ চলচ্চিত্র ছাড়াও স্কারলেট জোহানসন ‘হোম অ্যালোন থ্রি’ (১৯৯৭), ‘লস্ট ইন ট্রানস্লেশন’ (২০০৩), ‘গার্ল উইদ পার্ল ইয়াররিং’ (২০০৩), ‘আ লাভ সং ফর ববি লং’ (২০০৪), ‘দ্যা আইল্যান্ড’ (২০০৫), ‘দ্যা প্রেস্টিজ’ (২০০৬), ‘দ্যা ন্যানি ডায়রিজ’ (২০০৭), ‘ভিকি ক্রিশচিনা বার্সেলোনা’ (২০০৮), ‘আন্ডার দ্যা স্কিন’ (২০১৩), ‘ঘোস্ট ইন দ্যা শেল’ (২০১৭) ইত্যাদি চলচ্চিত্রে অভিনয় করেছেন। কণ্ঠ দিয়েছেন ‘হার’ (২০১৩), ‘দ্যা জাঙ্গল বুক’ (২০১৬) এবং ‘সিং’ (২০১৬) চলচ্চিত্রে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − four =

সর্বশেষ বিনোদন