ইন্ডিয়ান আইডল জিতলেন পাওয়ানদিপ

ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন প্রতিযোগী পাওয়ানদিপ রাজান।

ইন্ডিয়া আইডলের ১২তম আসরের গ্র্যান্ড ফিনালে পর্বে গতকাল ১৫ আগস্ট পাওয়ানদিপকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ীর ট্রফির পাশাপাশি ২৫ লাখ রুপিও জিতে নিয়েছেন উত্তরাখন্দের এই বাসিন্দা। রানার্স আপ হয়েছেন আরুনিতা কানজিলাল এবং স্যায়লি ক্যাম্বলে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক সাক্ষাতকারে পাওয়ানদিপ বলেন, “ইন্ডিয়ান আইডল হলো এমন একটি প্লাটফরম যা শিল্পীদের প্রচুর সম্মান দেয়, আর এরকমের পরিচিতি আর কোথাও পাওয়া যায় না। এই শো-এর মধ্য দিয়ে আমরা অনেক গান গেয়েছি; আমাদের পথ দেখাতে সেরা বিচারক এবং অতিথি পেয়েছি। আমার ফিরে এসেছি জিততে নয়, বরং শিখতে। আর এতগুলো মাস এই শো-তে কাটানোর পর আমরা যে প্লেব্যাকের জন্য প্রস্তুত, এতে আমি কৃতজ্ঞ।“

তবে বিদায়বেলায় দীর্ঘদিনের এই মায়া যেন ঠিক কাটছে না পাওয়ানদিপের। তিনি বলেন, “এতগুলো মাস পর আমরা শেষ করছি, আমার কষ্ট লাগছে। এই শো-টি আমাদের নতুন বাড়ি হয়ে উঠেছিলো, আর মনে হচ্ছে যেন আমরা গতকালই এসেছি। আমরা যদি আরেকটু সময় থাকতে পারতাম!”

ইন্ডিয়ান আইডলের ফিনালে পর্বে চলচ্চিত্র ও সঙ্গীত অঙ্গনের নানা ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন আদিত্য নারায়ন, ভারতি সিং এবং হারশ লিমবাচিয়া।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 1 =

সর্বশেষ বিনোদন