কলকাতার প্রেক্ষাগৃহে আসছে জয়ার ‘বিনিসুতোয়’

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘বিনিসুতোয়’ চলচ্চিত্র দিয়ে আবারও কলকাতার প্রেক্ষাগৃহগুলো চালু হচ্ছে। গতকাল ১৪ আগস্ট সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক অতনু ঘোষ।

পরিচালক অতনু ঘোষ বলেন, “যে ছবিকে ঘিরে নানা জল্পনাকল্পনা ও দর্শক–আগ্রহ আছে, সে ছবি দেখতে দর্শক আসবেই। তা ছাড়া আমাদেরও তো একটু ঝুঁকি নিয়ে আগ বাড়িয়ে এগিয়ে আসতে হবে। ছবির বাজারটাকেও তো চাঙা করতে হবে।“

‘বিনিসুতোয়’ চলচ্চিত্রের গল্প ত্রিশোর্ধ্ব শ্রাবণী ও কাজলকে নিয়ে। একটি রিয়েলিটি গেম শোর অডিশনে তাদের পরিচয় হয়। দুজনের জীবনের গল্পে অনেকটা মিল থাকায় দ্রুত তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। এরই মধ্যে এক দুর্ঘটনায় শ্রাবণী আহত হলে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান কাজল। চিকিৎসকের কাছে যাওয়ার পথে তারা নিজেদের জীবনের নানা ঘাত–প্রতিঘাতের গল্প ভাগাভাগি করেন।

‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে জয়ার সঙ্গে আরও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায় প্রমুখ। সিনেমার একটি গানেও কণ্ঠ দিয়েছেন জয়া।

২০১৯ সালে ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রের নির্মাণকাজ শেষ হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে চলচ্চিত্রটির মুক্তি এত দিন আটকে ছিল। গত রাতে চলচ্চিত্রটির ট্রেলার প্রকাশিত হয়। আগামী ২০ আগস্ট থেকে নন্দন–১ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘বিনিসুতোয়’।

এর আগে অতনু ঘোষের ‘রবিবার’ চলচ্চিত্রে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন জয়া আহসান। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − 17 =

সর্বশেষ বিনোদন