কঙ্গনার সঙ্গে কাজ করতে চান ক্রো

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ করতে আগ্রহী অস্কারজয়ী হলিউড অভিনেতা রাসেল ক্রো – এমন সম্ভাবনায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে চলছে নানা জল্পনা-কল্পনা।

১৩ আগস্ট রাসেল ক্রো-এর এক ভক্ত কঙ্গনা ও ক্রো-এর ছবি কোলাজ করে টুইট করেন, “কেমন হয় যদি দুই ভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির দুজন বিখ্যাত তারকা – অস্কারজয়ী রাসেল ক্রো এবং চারবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা একসঙ্গে কোনো সিনেমা করেন?”

এই টুইটে কোনো প্রতিক্রিয়া না জানালেও রিটুইট করেন রাসেল ক্রো। এই রিটুইটকে ক্রো-এর সম্মতি হিসেবে ধরে নিয়ে উন্মুখ হয়ে পড়েছে ভক্তেরা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় ব্যবহারকারীদের অনেকেই মনে করছেন, কঙ্গনা রানাউত এবং রাসেল ক্রো-এর পর্দার রসায়ন অসাধারণ হবে।

রাসেল ক্রো অভিনীত ‘গ্ল্যাডিয়েটর’ চলচ্চিত্রটি ২০০০ সালে মুক্তি পায়। রিডলি স্কট পরিচালিত এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ক্রো অস্কার জিতে নিয়েছিলেন। এছাড়াও ‘রম্পার স্টম্পার’ (১৯৯২), ‘দ্যা কুইক অ্যান্ড দ্যা ডেড’ (১৯৯৫), ‘এল এ কনফিডেনশিয়াল’ (১৯৯৭), ‘মিস্ট্রি, আলাসকা’ (১৯৯৯), ‘দ্যা ইনসাইডার’ (১৯৯৯), ‘আ বিউটিফুল মাইন্ড’ (২০০১), ‘সিনডারেলা ম্যান’ (২০০৫), ‘থ্রি:টেন টু ইয়োমা’ (২০০৭), ‘দ্যা নাইস গাইজ’ (২০১৬) সহ অসংখ্য চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয় করেন ক্রো। সম্প্রতি তিনি তাইকা ওয়াতিতি পরিচালিত মারভেল স্টুডিওজ চলচ্চিত্র ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ চলচ্চিত্রের শ্যুটিং শেষ করেছেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 + 12 =

সর্বশেষ বিনোদন