ওটিটিতে চলচ্চিত্র মুক্তি, উদ্বিগ্ন আমির

করোনা অতিমারির কারণে বেশিরভাগ চলচ্চিত্রই ওটিটি প্ল্যাটফর্মগুলোতে পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন ‘মি. পারফেকশনিস্ট’ খ্যাত বলিউড অভিনেতা আমির খান।

১১ আগস্ট মুম্বাইয়ের একটি ব্যাংকের ডিজিটাল প্ল্যাটফর্মের প্রচারে আয়োজিত ইভেন্টে আমির খান বলেন, “কিছু চলচ্চিত্র ওটিটিতে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রের মানুষ হিসেবে বিষয়টি নিয়ে আমি খুবই উদ্বিগ্ন। আশা করছি ভবিষ্যতে সব আবার আগের মতো হয়ে যাবে।“

করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় বড় বাজেটের অনেক চলচ্চিত্রই ওটিটিতে মুক্তি পেয়েছে। আর আটকে আছে তারকাবহুল বেশ কিছু চলচ্চিত্র, যার মধ্যে আছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’, রণবীর সিং ও দীপিকার ‘এইটিথ্রি’ এবং অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’।

আমির খান আরও বলেন, “এখনই সব সিনেমা হল খুলে দিতে বলাটা সহজ নয়। পরিস্থিতির উন্নতি হলেই শুধুমাত্র হল খোলা সম্ভব। পুরো সমাজ মিলে করোনা পরিস্থিতির উন্নতির জন্য কাজ করতে হবে। আমরা সবাই চেষ্টা করছি। যত বেশি মানুষ ভ্যাকসিন গ্রহণ করবেন, তত দ্রুত পরিস্থিতি ভালো হবে।“

২০২০ সালের বড়দিনে প্রেক্ষাগৃহে ‘লাল সিং চাড্ডা’ মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে চলচ্চিত্রটি মুক্তির তারিখ পিছিয়ে গেছে। করোনা পরিস্থিতির উন্নতি হলে এই বছরের ডিসেম্বরে ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেতে পারে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 − eleven =

সর্বশেষ বিনোদন