৫ নভেম্বর মুক্তি পাবে ‘ফিনচ’

জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাংকসের বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘ফিনচ’ ৫ নভেম্বর অ্যাপলটিভি প্লাস প্লাটফর্মে মুক্তি পাবে। মুক্তির ঘোষণার সঙ্গে একটি ফার্স্ট লুক ছবিও প্রকাশ করেছে অ্যাপল।

মিগুয়েল স্যাপোচনিক পরিচালিত ‘ফিনচ’ চলচ্চিত্রের গল্প টম হ্যাংকস, একটি রোবট আর একটি কুকুরের ভিন্নধর্মী এক পরিবার নিয়ে বলে জানায় অ্যাপল। প্রিয় প্রাণিটি যাতে তাঁর মৃত্যুর পরও যত্ন পায় তা নিশ্চিত করতে এক বিধ্বস্ত পৃথিবীতে পা রাখবেন টম হ্যাংকস। রোবটের ভূমিকায় থাকছেন ক্যালেব ল্যানড্রি জোনস।

অ্যাপল জানায়, “হ্যাংকস অভিনয় করেছেন রোবটিক ইঞ্জিনিয়ার ফিনচের চরিত্রে, যে সৌর বিপর্যয়ে পৃথিবী বিরানভূমি হয়ে যাওয়ার পরও টিকে থাকা কিছু মানুষের একজন। কিন্তু দশ বছর বাংকারে থেকে নিজের এক দুনিয়া গড়ে তোলে ফিনচ, সঙ্গী তার কুকুর গুডইয়ার। তার অক্ষমতায়ও যাতে গুডইয়ারের দেখাশোনা করা হয় তার জন্য সে তৈরি করে একটি রোবট – যে চরিত্রে অভিনয় করেন জোনস। এই ত্রয়ী যখন জনমানবহীন পশ্চিম আমেরিকার এক দুর্গম যাত্রায় নামে, ফিনচ দেখান তাঁর নতুন সৃষ্টি – যার নাম দেন জেফ, আর দেখান বেঁচে থাকার অর্থ নিয়ে এক আনন্দ ও বিস্ময়।”

‘ফিনচ’ চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন ক্রেইগ লাক এবং আইভর পাওয়েল। চলচ্চিত্রটি নির্মাণে জড়িত প্রতিষ্ঠানগুলো হলো অ্যাম্বলিন, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং ওয়ালডেন মিডিয়া।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − 4 =

সর্বশেষ বিনোদন