ফারহানের চলচ্চিত্রে প্রিয়াঙ্কা, ক্যাটরিনা আর আলিয়া

ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় তিন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা তিন নারীর বন্ধুত্ব ও ভ্রমণের গল্প নিয়ে নির্মিত ‘জি লে জারা’ চলচ্চিত্রে অভিনয়ের পেছনের গল্প বলেন।

“২০১৯ এর নভেম্বরের এক বৃষ্টি ভেজা রাতে ভাবছিলাম শীঘ্রই আরও একটি হিন্দি সিনেমা করার কথা । চাইছিলাম সিনেমাটি ভিন্ন ধরণের হোক, যেমনটা আগে কখনও হয়নি। মাথায় আইডিয়া আসলো, সব নারী শিল্পীদের নিয়ে একটি সিনেমা করার। একাধিক নারী তারকাকে নিয়ে বলিউডে খুব বেশি সিনেমা তৈরিও হয়নি। সেখান থেকেই একটি ফোন কল দেওয়া… এরপর আরও দুই বান্ধবীকে নিয়ে পর্দায় তিন বন্ধুর গল্প।”

২০০১ সালের ১০ আগস্ট মুক্তি পায় ফারহানের প্রথম চলচ্চিত্র ‘দিল চাহতা হ্যায়’। বলিউডে পরিচালক হিসেবে ২০ বছর পূর্তির দিনটিতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ‘জি লে জারা’ চলচ্চিত্রটি মুক্তির ঘোষণা দেন তিনি।

প্রিয়াঙ্কা আরও বলেন, “ক্যাটরিনা, আলিয়া ও আমি ২০২০-এর ফেব্রুয়ারিতে দেখা করেছি, পৃথিবী থেমে যাওয়ার আগে। আলোচনা করেছি আমাদের এই পরিকল্পনাটি বাস্তবায়নের জন্য আমরা কার ওপর ভরসা করতে পারি… কাকতালীয়ভাবে ফারহান নারীদের রোড ট্রিপ নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছিলেন! ছবির জন্য নারী শিল্পী খুঁজছিলেন। আর এভাবেই আমরা এই ছবিতে। আমাদের শিডিউল মেলাতে তিন বছর লাগলো, তবুও আমরা করতে পারছি।“

‘জি লে জারা’ চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করছেন জয়া আখতার ও ফারহান আখতার। প্রযোজনায় ফারহান আখতার, রিতেশ সিধওয়ানি ও রিমা কাগতির এক্সেল এন্টারটেইনমেন্ট। চলচ্চিত্রটির শ্যুটিং আগামী বছর শুরু করবেন বলে জানিয়েছেন ফারহান।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × five =

সর্বশেষ বিনোদন