পিছিয়েছে ‘ভেনম টু’ মুক্তির তারিখ

করোনাভাইরাসে ডেলটা ধরন সংক্রমণ বেড়ে যাওয়ায় পিছিয়েছে ‘ভেনম : লেট দেয়ার বি কারনেজ’ চলচ্চিত্রের মুক্তির তারিখ।

২ আগস্ট ‘ভেনম : লেট দেয়ার বি কারনেজ’ চলচ্চিত্রের ট্রেলার মুক্তি পেলেও চলচ্চিত্রটি মুক্তির তারিখ জানায়নি সনি পিকচারস। ট্রেলারে শুধু বলা হয়েছে ‘দিজ ফল’।

অ্যানডি সারকিস পরিচালিত ‘ভেনম : লেট দেয়ার বি কারনেজ’ চলচ্চিত্রেও টম হারডি অভিনয় করেছেন সাংবাদিক এডি ব্রকের ভূমিকায়। তার শরীরে এক এলিয়েন সিমবিয়োট বাস করে, আর দুয়ে মিলে হয় ভেনম। সিরিয়াল কিলার ক্লিটাস ক্যাসেডি চরিত্রে অভিনয় করবেন উডি হ্যারেলসন, যাকে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রের পোস্ট ক্রেডিট দৃশ্যে দেখা গিয়েছিলো। এই চলচ্চিত্রে ক্যাসেডি কমিকসে ভেনমের প্রধান শত্রু কারনেজে রূপ নেবে। আর কমিক বুক ভিলেইন শ্রিক-এর চরিত্রে থাকছেন নাওমি হ্যারিস। এছাড়াও আছেন মিশেল উইলিয়ামস, রিড স্কট সহ আরও অনেকে।

২০১৮ সালে মুক্তির পর রুবেন ফ্লিশারের পরিচালনায় ‘ভেনম’ ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি এযাবত ৮৫৬ মিলিয়ন ডলার আয় করেছে। মারভেল কমিকস চরিত্র নিয়ে ‘ভেনম লেট দেয়ার বি কারনেজ’ চলচ্চিত্রের পর ২০২৩ সালের ২৮ জানুয়ারি সনি পিকচারস মুক্তি দিচ্ছে ‘মরবিয়াস’। এই চলচ্চিত্রে মরবিয়াসের ভূমিকায় অভিনয় করছেন জ্যারেড লেটো, আর অ্যারন টেলর-জনসন আছেন ক্র্যাভেন দ্যা হান্টার চরিত্রে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + 10 =

সর্বশেষ বিনোদন