টিআইএফএফ পুরস্কার পেতে যাচ্ছেন কামবারব্যাচ

আসন্ন টরোন্টো ফিল্ম ফেস্টিভালে টিআইএফএফ ট্রিবিউট অ্যাক্টর অ্যাওয়ার্ড পেতে যাচ্ছেন হলিউড অভিনেতা বেনেডিকট কামবারব্যাচ।

১২ আগস্ট এক বিবৃতিতে এই উৎসবের নির্বাহী পরিচালক ও সহ-প্রধান বলেন, “টিআইএফএফ-এ দেখানো স্মরণীয় চরিত্রগুলোর মধ্যে কয়েকটিতেই অভিনয় করেছেন বেনেডিকট, সে দ্যা ইমিটেশন গেইম-এর অ্যালান টিউরিং হোক বা হোক দ্যা ফিফথ স্টেউট-এর জুলিয়ান অ্যাসাঞ্জ। আগ্রহব্যঞ্জক ও জটিল চরিত্রগুলো ফুটিয়ে তুলে নিজের বানিয়ে নেওয়ার এক অদ্ভুত ক্ষমতাও আছে তাঁর, যেমন টোয়েলভ ইয়ারস আ স্লেইভ এবং টিংকার টেইলর সোলজার স্পাই চলচ্চিত্রে – যার সবকয়টিই উৎসবে দেখানো হয়েছে।”

টরোন্টো ফিল্ম ফেস্টিভালে বেনেডিকট কামবারব্যাচ অভিনীত সাম্প্রতিক দুটি চলচ্চিত্র মুক্তি পাবে। চলচ্চিত্র দুটি হলো জেইন ক্যাম্পিয়নের পরিচালনায় ‘দ্যা পাওয়ার অফ দ্যা ডগ’ এবং উইল শার্পের ‘দ্যা ইলেকট্রিকাল লাইফ অফ লুইস ওয়াইন।

মারভেল স্টুডিওজ জন ওয়াটস পরিচালিত ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ এবং ‘ডক্টর স্ট্রেইঞ্জ : মাল্টিভার্স অফ ম্যাডনেস’ চলচ্চিত্রে অভিনয় করছেন কামবারব্যাচ। এইচবিও টিভি সিরিজ ‘শার্লক’-এ অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এ ব্রিটিশ অভিনেতা।

চলচ্চিত্র অঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব এবং উঠতি প্রতিভার প্রতি সম্মানস্বরূপ টিআইএফএফ পুরস্কার দেওয়া হয়। এবছর টিআইএফএফ-এর অন্যান্য পুরস্কার বিজয়ীদের নাম সামনের সপ্তাহগুলোয় ঘোষণা করা হবে। ৯ থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত চলমান এ চলচ্চিত্র উৎসবে থাকছে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 5 =

সর্বশেষ বিনোদন