‘হীরামণ্ডি’-তে অভিনয় করতে চান আলিয়া

সঞ্জয় লীলা বানসালির আসন্ন টিভি সিরিজ হীরামন্ডি-তে অভিনয় করতে চান বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

বানসালির পরিচালনায় ‘গাংগুবাই কাঠিয়াওয়াড়ি’র চলচ্চিত্রের শ্যুটিং শেষ করেছেন কিছুদিন আগেই। এবার এ পরিচালকের ‘হীরামন্ডি’ টিভি সিরিজে অভিনয় করতে চান তিনি। যেকোন চরিত্রে অভিনয় করতে কোনো আপত্তি নেই তাঁর, প্রয়োজনে বিনা পারিশ্রমিকে।

‘গাংগুবাই কাঠিয়াওয়াড়ি’ চলচ্চিত্রে আলিয়াকে নিয়ে কাজ করে বানসালি সন্তুষ্টি প্রকাশ করেছেন। জানা যায়, নেটফ্লিক্স সিরিজ ‘হীরামন্ডি’-তে ছোট একটি চরিত্রে অভিনয়ের সুযোগ দিতে বানসালিকে অনুরোধ করেছিলেন আলিয়া। আর তাতে জোর সম্ভাবনাও আছে এ তারকার।

‘হীরামণ্ডি’ সিরিজের শুধু প্রথম পর্বটিই বানসালি পরিচালনা করবেন। ৭ পর্বের এ সিরিজের বাকি পর্বগুলোর পরিচালক বিভু পুরী।

১০ আগস্ট বানসালির প্রযোজনা সংস্থা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘হীরামন্ডি’র পোস্টার শেয়ার করেছে। তারা লিখেছে, “আপনাদের অপেক্ষায় আছে এক কাব্য। সঞ্জয় লীলা বানসালির ‘হীরামন্ডি’ সবাইকে রোমাঞ্চিত করবে।“

‘হীরামণ্ডি’ সিরিজটির মূল চরিত্রে থাকছেন সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, নির্মিত কাউর, মনীষা কৈরালা আর সায়নী গুপ্ত। লাহোরের যৌনপল্লি আর সেখানকার সংস্কৃতি এ সিরিজের পটভূমি। সোনাক্ষী আর হুমাকে যৌনকর্মীর চরিত্রে দেখা যেতে পারে এখানে।

৯ আগস্ট বলিউডে ২৫ বছর পূর্ণ হলো বানসালির। ১৯৯৬ সালে ‘খামোশি : দ্যা মিউজিকাল’ দিয়ে তাঁর যাত্রা শুরু হয়। এরপর তিনি ‘হাম দিল দে চুকে সানাম’ (১৯৯৯), ‘দেবদাস’ (২০০২), ‘ব্ল্যাক’ (২০০৫), ‘গোলিওন কি রাসলীলা রাম-লীলা’ (২০১৩), ‘বাজিরাও মাসতানি’ (২০১৫) এবং ‘পদ্মাবত’ (২০১৮) চলচ্চিত্র পরিচালনা করেছেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × 3 =

সর্বশেষ বিনোদন