হিউ জ্যাকম্যানের বায়োপসি ফলাফল ‘অনির্দিষ্ট’

ক্যান্সার সন্দেহে নাকের চামড়ায় বায়োপসির ফলাফলে কিছু জানা যায়নি – জানালেন হলিউডি অভিনেতা হিউ জ্যাকম্যান।

দুই মাস পর শ্যুটিং শেষ হলে তিনি আবারও পরীক্ষা করাবেন বলে জানান ৫২ বছর বয়সী এই অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্টে হিউ জ্যাকম্যান বলেন, “আমার বায়োপসির খবর : ফলাফল ‘অনির্দিষ্ট’। এর মানে যথেষ্ট (নমুনা) নেওয়া হয়নি। যাই হোক, এটা খুব বেশি হলে ব্যাসেল সেল কারসিনোমা হয়ে থাকতে পারে। যখন আমার চলচ্চিত্র শেষ হবে, তখন আবার পরীক্ষা করাবো।”

শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গোল্ডেন গ্লোব বিজয়ী এ অভিনেতা। ভক্তদের ডাক্তারি পরীক্ষা করানোর কথা মনে করিয়ে দেন তিনি।

২ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই অস্ট্রেলিয়ান অভিনেতার শেয়ার করা এক ভিডিওতে দেখা যায়, তাঁর নাকে ব্যান্ডেজ লাগানো, আর ভক্তদের তিনি জানাচ্ছেন বায়োপসির কথা। তিনি জানান, তাঁর নাকের চামড়ায় সন্দেহজনক কিছু দেখতে পেয়ে পরীক্ষা করাতে বলেন ডাক্তারেরা।

চামড়ার দুর্বল ক্যান্সার ব্যাসাল সেল কারসামোনার জন্য এই নিয়ে পাঁচবার চিকিৎসা নিচ্ছেন হিউ জ্যাকম্যান। সর্বশেষ ২০১৭ সালেও বায়োপসি করিয়েছিলেন তিনি।

জনপ্রিয় ‘এক্স-মেন’ চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজিতে ‘উলভারিন’ চরিত্রে অভিনয় করেছেন হিউ জ্যাকম্যান। বর্তমানে তিনি নিউইয়র্ক ব্রডওয়ে থিয়েটারে ‘দ্যা মিউজিক ম্যান’ মিউজিকালে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন। এই বছরের শেষদিকে এই মিউজিকালের প্রদর্শনী শুরু হবে। এছাড়াও তাঁর অভিনীত বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক চলচ্চিত্র ‘রেমানিসিনস’ ২০ আগস্ট যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে।

পূর্বের খবরগুলোবানসালির ২৫ বছর
পরবর্তী খবরগুলো‘লিম্প বিজকিট’ ট্যুর বাতিল

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 + 14 =

সর্বশেষ বিনোদন