‘লিম্প বিজকিট’ ট্যুর বাতিল

করোনাভাইরাস সংক্রমণ সংক্রান্ত কারণে আগস্ট মাসের বাকি সব কয়টি ট্যুর বাতিল করেছে যুক্তরাষ্ট্রের র‍্যাপ রক ব্যান্ড ‘লিম্প বিজকিট’।

‘লিম্প বিজকিট’-এর পক্ষ থেকে বিনোদন ওয়েবসাইট রোলিং স্টোনকে বলা হয়, “ব্যান্ড, ক্রু এবং প্রায় সব ভক্তদের নিরাপত্তা নিয়ে ব্যাপক সতর্কতা ও উদ্বেগের কারণে এ সোমবার এবং অগাস্ট মাসের বাকি সব ট্যুর বাতিল করা হচ্ছে। শ্রোতারা যে যেখান থেকে টিকেট কিনেছেন, সেখানেই টিকেটের দাম ফেরত পাবেন। অনলাইনে কেনা টিকেটের দাম স্বয়ংক্রিয়ভাবে ফেরত দেওয়া হবে।“

২৯ জুলাই থেকে ১ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত লোলাপালুজা মিউজিক ফেস্টিভালে মানুষের প্রচণ্ড ভিড় দেখে এ সিদ্ধান্ত নেয় লিম্প বিজকিট। ‘লিমিটেড লাস্ট মিনিট পোস্ট প্যানডেমিক পপআপ পার্টি’ চালিয়ে গেলে ব্যান্ডটির সদস্য এবং ভক্তরা ঝুঁকিতে পড়তে পারে – এমন সম্ভাবনা থেকেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় ব্যান্ডটি।

ট্যুরের সময়সূচি অনুযায়ী, আরও আটটি কনসার্টে ব্যান্ডটির অংশগ্রহণের কথা ছিল।

লিম্প বিজকিট-এর গিটারিস্ট ওয়েস বোরল্যান্ড করোনা আক্রান্ত হয়েছেন – এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ব্যান্ডটির মূল কণ্ঠশিল্পী ফ্রেড ডারস্ট। তিনি বলেন, “পরিষ্কারভাবে জেনে রাখুন : ১. ওয়েস বোরল্যান্ডের কোভিড ধরা পড়েনি, ২. এই সিস্টেম খুবই ত্রুটিপূর্ণ, ৩. আমরা এসব বাজে কথায় তেমন মাথা ঘামাই না… আমরা আপনাদের ব্যাপারে গুরুত্ব দেই।“

‘থ্রি ডলার বিল, ই’য়ল’, ‘সিগনিফিকেন্ট আদার’, ‘চকোলেট স্টারফিশ অ্যান্ড দ্যা হট ডগ ফ্লেভারড ওয়াটার’, ‘রেজাল্টস মে ভ্যারি’, ‘গোল্ড কোবরা’-এর পর ষষ্ঠ স্টুডিও অ্যালবাম ‘স্ট্যামপিড অফ দ্যা ডিস্কো এলিফ্যান্ট’ নিয়ে বর্তমানে কাজ করছে লিম্প বিজকিট।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 + two =

সর্বশেষ বিনোদন