বিমান চালানো শিখবেন কার্তিক আরিয়ান

ক্যাপ্টেন ইন্ডিয়া চলচ্চিত্রে অভিনয়ের জন্য বিমান চালানো শিখতে যাচ্ছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।

ভিনদেশের মাটিতে ভারতীয় সেনাবাহিনীর এক উদ্ধার অভিযান নিয়ে নির্মিত হচ্ছে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ চলচ্চিত্রটি। এতে এক বিমানচালকের ভূমিকায় অভিনয় করছেন কার্তিক। এ চলচ্চিত্রে মাঝ-আকাশে জীবন বাঁচানোর একটি দৃশ্যকে যথাসম্ভব বাস্তব হিসেবে উপস্থাপনের জন্য কার্তিককে বিমান চালনা শিখতে বলেছেন পরিচালক হানসাল মেহতা। কার্তিকও সে কথা একবাক্যে মেনে নিয়ে আপাতত শুরু করতে চলেছেন বিমানচালনার শিক্ষানবিশি!

কার্তিকের পেশাদারিত্ব এবং অভিনয়ের প্রতি নিষ্ঠার প্রশংসা করেছেন তাঁর অভিনীত চলচ্চিত্র ‘ধামাকা’-র পরিচালক রাম মাধবানি। এ চলচ্চিত্রে সাংবাদিক অর্জুন পাঠক চরিত্রে অভিনয় করছেন কার্তিক।

রাম মাধবানি বলেন, ধামাকা মুক্তি পেলে দর্শকরা বুঝতে পারবেন যে কার্তিক ঠিক কতটা পরিশ্রম করেছেন। টিভি সাংবাদিকের চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে দিনের পর দিন সাংবাদিকদের পর্যবেক্ষণ করেছেন কার্তিক। খবর উপস্থাপন এবং সাংবাদিকসুলভ আচরণের খুঁটিনাটি রপ্ত করেছেন তিনি। ফলে ক্যামেরার সামনে তাঁকে পেশাদার সাংবাদিক বলে মনে হয়েছে।

এই বছরের সেপ্টেম্বর বা অক্টোবর মাসে Netflix-এ আসছে ‘ধামাকা’। আর ২০২২ সালের আগস্টে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ মুক্তি পেতে পারে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × five =

সর্বশেষ বিনোদন