বেরিয়েছে ‘স্ট্রেইঞ্জার থিংস’ চতুর্থ সিজনের টিজার

৬ আগস্ট জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘স্ট্রেইঞ্জার থিংস’-এর চতুর্থ সিজনের টিজার মুক্তি পেয়েছে।

নতুন এ টিজার শুরু হয় আগের সিজনগুলোর ফ্ল্যাশব্যাক দৃশ্য দিয়ে। এরপর দেখা যায়, ইলেভেনকে ধরে রেখেছে কয়েকজন এজেন্ট। আর সামনের কোনো দৃশ্যে ইলেভেনের চোখে অবিশ্বাস।

টিজারে জয়েস, ন্যান্সি, ডাস্টিন, ম্যাক্স আর স্টিভ সহ দলের বাকিদের অন্ধকার কোনো জায়গায় সূত্র খুঁজতে দেখা যায়। জিম হপারের পরিণতি অনিশ্চিত রেখেই সিজন থ্রি শেষ হলেও টিজারে ফ্লেইমথ্রোয়ার হাতে তাকে দেখা গেছে।

এ সিজনেও নিয়মিত চরিত্রগুলোয় অভিনয় করছেন মিলি ববি ব্রাউন, উইনোনা রাইডার, ন্যাটালিয়া ডায়ার, গেইটেন মাটারাজো, সেইডি সিংক, জো কিরি, ডেভিড হারবার। পাশাপাশি আসছে নতুন চরিত্রও। ভ্যারাইটির দেয়া তথ্য অনুযায়ী, নতুন চারটি চরিত্রে নেওয়া হয়েছে অ্যামিবেথ ম্যাকনালটি, মাইলস ট্রুইট, রেজিনা টিং চেন আর গ্রেইস ফন ডিয়েন-কে।

ম্যাকনালটি অভিনয় করছেন ব্যান্ডসঙ্গীতপ্রেমী ভিকি চরিত্রে। ট্রুইট হবেন হকিনস শহরের এক বাস্কেটবল তারকা প্যাট্রিক, যার সুন্দর জীবন এলোমেলো হয়ে যায় ভয়াবহ সব ঘটনায়। রেজিনা টিং চেন থাকছেন শিক্ষার্থীদের প্রতি সহানুভূতিশীল কাউন্সেলর মিস কেলি চরিত্রে। আর হকিনস হাই স্কুলের প্রধান চিয়ারলিডার এবং সবচেয়ে জনপ্রিয় ছাত্রী ক্রিসির চরিত্রে অভিনয় করবেন ফন ডিয়েন।

‘স্ট্রেইঞ্জার থিংস’-এর নতুন সিজনটি মুক্তি পাবে ২০২২ সালে। বর্তমানে যুক্তরাষ্ট্রের আটলান্টায় এ সিজনটির নির্মাণকাজ চলছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen + three =

সর্বশেষ বিনোদন