নাকে বায়োপসি করালেন হিউ জ্যাকম্যান

স্কিন ক্যান্সারের সম্ভাবনা থাকায় নাকে বায়োপসি করিয়েছেন হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান।

২ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন ৫২ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান অভিনেতা। এই ভিডিওতে দেখা যায়, তাঁর নাকে ব্যান্ডেজ লাগানো, আর ভক্তদের তিনি জানাচ্ছেন বায়োপসির কথা।

হিউ জ্যাকম্যান জানান, তাঁর নাকের চামড়ায় সন্দেহজনক কিছু দেখতে পেয়ে পরীক্ষা করাতে বলেন ডাক্তারেরা। ভক্তদের অবশ্য আশার বাণী শুনিয়েছেন তিনি।

“আমাকে এ অবস্থায় দেখে ভয় পাবেন না। আপনারা যে আমাকে নিয়ে ভাবছেন, তার জন্য ধন্যবাদ। আমি আপনাদের জানাবো কী ঘটে। তবে তাঁদের (ডাক্তার) ধারণা, আসলে তেমন কিছুই সম্ভবত হয়নি।“

ভক্তদের সতর্ক হতে পরামর্শও দিয়েছেন ‘উলভারিন’-খ্যাত এই অভিনেতা। তিনি বলেন, “পরীক্ষা করানো আর সানস্ক্রিন লাগানোর কথা মনে রাখবেন। আমি কম বয়সে যেমন ছিলাম তেমন হবেন না। সানস্ক্রিন লাগান।”

চামড়ার দুর্বল ক্যান্সার ব্যাসাল সেল কারসামোনার জন্য এই নিয়ে পাঁচবার চিকিৎসা নিচ্ছেন হিউ জ্যাকম্যান। সর্বশেষ ২০১৭ সালেও বায়োপসি করিয়েছিলেন তিনি।

হিউ জ্যাকম্যান বর্তমানে নিউইয়র্ক ব্রডওয়ে থিয়েটারে ‘দ্যা মিউজিক ম্যান’ মিউজিকালে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন। এই বছরের শেষদিকে এই মিউজিকালের প্রদর্শনী শুরু হবে। এছাড়াও তাঁর অভিনীত বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক চলচ্চিত্র ‘রেমানিসিনস’ ২০ আগস্ট যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen − 11 =

সর্বশেষ বিনোদন