হানি সিং-এর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর

ভারতীয় র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিং-এর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী শৈলিনি। এ মর্মে দিল্লির টিস হাজারি আদালতে একটি মামলাও দায়ের করেছেন তিনি।

এজাহারে হানি সিং এবং তাঁর বাবা-মা ও বোনের বিরুদ্ধে শারীরিক, মৌখিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন শৈলিনি। হানি সিং অ্যালকোহলে আসক্ত এবং নিয়মিত পরকীয়ায় লিপ্ত – এ কথাও আছে অভিযোগে। এ প্রসঙ্গে নোটিশ দিয়ে হানি সিং-এর বক্তব্য চেয়েছে আদালত।

শৈলিনি বলেন, মধুচন্দ্রিমার পর থেকেই তাঁদের সম্পর্কে ফাটল ধরে। এ প্রসঙ্গে কথা বলতে গেলে তাঁকে মারধর করেন হানি সিং। নানা অজুহাতে হানি সিং বিয়ের আংটি পরতে এবং মিউজিক ট্যুরে তাঁকে সঙ্গে করে নিয়ে যেতে অস্বীকৃতি জানিয়ে আসছেন বলেও জানান শৈলিনি।

এ বছরের ২৩ জানুয়ারি এ দম্পতির বিয়ের দশ বছর পূর্ণ হয়েছে।

কিছুদিন যাবতই ইনস্টাগ্রামে নির্যাতন ও কটুক্তির বিরুদ্ধে পোস্ট শেয়ার করছিলেন শৈলিনি। এতে উৎকণ্ঠা প্রকাশ করে তাঁর ফলোয়ারেরা।

ডোপ শোপ, ব্রাউন রাং, লুঙ্গি ড্যান্স ও সানি সানি-এর মতো গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পান ইয়ো ইয়ো হানি সিং। ২০১৬ সালে এক সাক্ষাৎকারে জানান, তিনি বাইপোলার ডিজ অর্ডার এবং অ্যালকোহল আসক্তিতে ভুগছেন। তিনি বলেন, “১৮ মাস ধরে এটা চলছি; এ সময়ের মধ্যে আমি চারবার ডাক্তার বদলিয়েছি। ওষুধ আমার ওপর কাজ করছিলো না, আর অদ্ভুত সব ব্যাপার ঘটছিলো।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × 4 =

সর্বশেষ বিনোদন