‘শেরশাহ’ নিয়ে রোমাঞ্চিত সিদ্ধার্থ মালহোত্রা  

যুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘শেরশাহ’ মুক্তিকে সামনে রেখে এ চলচ্চিত্রে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন সিদ্ধার্থ মালহোত্রা।
চলচ্চিত্রের এক বিটিএস ভিডিওতে সিদ্ধার্থ বলেন, “শেরশাহ-এ কাজ করা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতোই… আমি মনে করি, আমাদের সবারই সবচেয়ে বড় যে বাধার মুখোমুখি হতে হয় তা হলো ভয়। আর ক্যাপ্টেন বিক্রম বাত্রা তা ভেঙেছেন। আত্মবিশ্বাসের সাথে অবলীলায় বলেছেন, ‘এ মন আরো চায়, স্যার।‘”
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের প্রস্তুতির ভিডিও শেয়ার করে সিদ্ধার্থ জানিয়েছেন, তাঁর অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে সবচেয়ে বেশি শারীরিক ও মানসিক শ্রম দিয়েছেন শেরশাহ-এর পেছনে।
১৯৯৯ সালে ভারত ও পাকিস্তানের মধ্যকার কার্গিল যুদ্ধে দেশের জন্য জীবন উৎসর্গ করা ক্যাপ্টেন বিক্রম বাত্রাকে নিয়ে এ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন বিষ্ণু বর্ধন। পরম বীর চক্র পদকে ভূষিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রকে বড় পর্দায় ফুটিয়ে তুলতে তাঁর কাছের বন্ধু ও সহকর্মী কর্নেল সাঞ্জীব জামওয়ালের সাহায্য নিয়েছেন পরিচালক। বিক্রম বাত্রার বাগদত্তা ডিম্পল চিমা চরিত্রে এ চলচ্চিত্রে অভিনয় করেছেন কিয়ারা আদভানি।
‘শেরশাহ’ চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনায় আছেন তানিশক বাগচি, বি প্রাক, জানি, জাসলিন রয়াল, জাভেদ-মহসিন, বিক্রম মনত্রোজ, মনোজ মুনতাশির, রাশমি ভিরাগ এবং আনভিতা দত্ত। চলচ্চিত্রটি নির্মাণে ব্যয় হয়েছে চল্লিশ কোটি রুপিরও বেশি।
ধর্ম প্রোডাকশন এবং কাশ এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় ‘শেরশাহ’ এ বছরের ১২ আগস্ট অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − 7 =

সর্বশেষ বিনোদন