ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ক্যাথি গ্রিফিন

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হলিউডি কমেডিয়ান ও অভিনেত্রী ক্যাথি গ্রিফিন। সোমবার নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক নোটে এ খবর জানান তিনি।

তিনি বলেন, “আমার বাম ফুসফুসের অর্ধেকটাই অপসারণ করা হবে। হ্যা, জীবনে কখনো ধূমপান না করলেও আমি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছি!”

তবে ক্যান্সার এখনো প্রথম পর্যায়ে আছে, আর তা শুধু বাম ফুসফুসেই ছড়িয়েছে বলেও জানান প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ড জয়ী এ তারকা। চিকিৎসকেরা যেমন তাঁর সুস্থতার ব্যাপারে আশাবাদী, তেমনি তিনি নিজেও। কোনো কেমোথেরাপি বা রেডিয়েশন ছাড়াই এক মাসের মধ্যে চলতে-ফিরতে পারবেন বলে গ্রিফিন আশা করছেন। ভক্তদের দুশ্চিন্তা করতে নিষেধ করেছেন, আর জোর দিয়েছেন নিয়মিত মেডিকাল চেকআপে।

২০১৭ সালে যুক্তরাষ্ট্রের তৎকালীন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মতো দেখতে একটি নকল ছিন্ন মাথা নিয়ে ফটোশ্যুট করে আলোচনায় আসেন ক্যাথি গ্রিফিন।

“গত চার বছর ছিলো বিশাল ব্যাপার। কাজে ফেরার চেষ্টা করে যাওয়া, আপনাদের হাসানো এবং আনন্দ দেওয়া। তবে আমি ঠিক সুস্থ হয়ে যাবো।”

সরাসরি না হলেও ক্যান্সারের মুখোমুখি আগেও হয়েছেন গ্রিফিন। ২০১৪ সালে তাঁর ভাই গ্যারি এবং ২০১৭ সালে বোন জয়েস ক্যান্সারে মারা যান।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − eighteen =

সর্বশেষ বিনোদন