অভিনয়ে স্বপ্নপূরণ চন্দন রয়ের

ভারতের বিহার প্রদেশের বৈশালি জেলায় জন্ম বলিউডি অভিনেতা চন্দন রয়ের। ছোটবেলায় স্বপ্ন দেখতেন একদিন মুম্বাই যাবেন, হবেন অনেক বড় কেউ। ২৭ বছর বয়সী এ অভিনেতার স্বপ্ন বাস্তবে রূপ নিয়েছে জনপ্রিয় ওটিটি সিরিজ ‘পঞ্চায়েত’-এর মধ্য দিয়ে।
‘পঞ্চায়েত’-এর ‘ভিকাশ’ চরিত্রে অভিনয় করে তারকাখ্যাতি অর্জন করা চন্দন অবশ্য অডিশন দিতে এসেছিলেন এক ইলেক্ট্রিশিয়ান চরিত্রের জন্য। এ সিরিজ তাঁর জীবন বদলে দিয়েছে বলে মন্তব্য করেন তিনি।
বর্তমানে একটি চলচ্চিত্র এবং তিনটি সিরিজের শ্যুটিং নিয়ে ব্যস্ত চন্দন।
লখনৌতে ওয়েব সিরিজ ‘চুনা’-এর শ্যুটিং শেষে তিনি বলেন, “আমি সানাক চলচ্চিত্রের শ্যুটিং শেষ করেছি, যার মূল চরিত্রে আছেন বিদ্যুৎ জামওয়াল। খুন হওয়া গ্যাংস্টার ভিকাশ দুবের জীবনীমূলক ‘হানাক’ চলচ্চিত্রেও মূল চরিত্রে অভিনয় করেছি। রোমান্টিক মিনি-ওয়েব সিরিজ ‘সাজান’-এ আমাকে দেখা যাবে, যার শ্যুটিং হয়েছে দিল্লিতে। প্রজেক্ট ৭০৬-এ আমি র এজেন্ট চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি।”
বলিউডে যাত্রা নিয়ে কথা বলতে গিয়ে চন্দন জানান, অভিনেতা হয়ে উঠতে সব বাধা অতিক্রম করতে তিনি প্রস্তুত ছিলেন, এমনকি খালি পেটে রাস্তায় ঘুমাতেও। কয়েকটি অডিশনে বাদ পড়েন তিনি। অভিনয়ে তাঁর হাতেখড়ি ‘বাবা রামদেব’ টিভি শো-তে একটি ছোট চরিত্র দিয়ে। এরপর ‘ক্রাইম অ্যালার্ট’ এবং ‘ফিয়ার ফাইলস’ টিভি সিরিজে অভিনয় করেন তিনি। আর তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘জামুন’ সম্প্রতি মুক্তি পেয়েছে।
চন্দনের ভাষায়, “আমার ক্যারিয়ারকে যদিও ফিল্মি যাত্রা হিসেবে অভিহিত করা যায়, তবুও আমি অনেক কঠোর পরিশ্রম ও পরিকল্পনার মধ্য দিয়েই এখানে এসে পৌঁছেছি।”
শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে ‘পঞ্চায়েত’-এর দ্বিতীয় সিজন, আর এখানেও থাকছেন চন্দন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 − 8 =

সর্বশেষ বিনোদন