ফাঁস হওয়া ছবিতে মুখোমুখি স্পাইডার-ম্যান ও ডক্টর স্ট্রেইঞ্জ

মারভেল কমিকসের স্পাইডার-ম্যান ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’-এ থাকতে পারেন ডক্টর স্ট্রেইঞ্জ। অনলাইনে ফাঁস হওয়া শ্যুটিং-এর এক ছবিতে একই দৃশ্যে দুজনকে দেখা গেছে।

টুইটারে এক ফ্যান পেইজের শেয়ার করা এ ছবিতে স্পাইডার-ম্যান চরিত্রের অভিনেতা টম হল্যান্ড এবং ডক্টর স্ট্রেইঞ্জের বেনেডিক্ট কাম্বারব্যাচকে কস্টিউম পরিহিত অবস্থায় দেখা যায়। একটি ভবন – সম্ভবত নিউ ইয়র্ক স্যাংটামের সদর দরজায় দাঁড়িয়ে আছেন স্ট্রেইঞ্জ, আর রাস্তার উল্টোপাশে উঁচু জায়গায় তাঁর মুখোমুখি দাঁড়িয়ে স্পাইডার-ম্যান। ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেইম’ চলচ্চিত্রে থ্যানোসের মুখোমুখি হওয়ার পর দুজনকে এই প্রথম একসঙ্গে দেখা গেলো।

এ ছবি নিয়ে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও রেডিট, নানা জল্পনা-কল্পনায় মেতেছেন উন্মুখ ভক্তেরা। কেউ ভাবছেন এটি এ চলচ্চিত্রের প্রথম দিকের দৃশ্য; ডক্টর স্ট্রেইঞ্জ এখানে স্পাইডারম্যানকে স্বাগত জানাচ্ছেন । আর কেউ ভাবছেন উল্টোটা –স্পাইডারম্যানকে বিদায় দিতে দরজায় দাঁড়িয়ে স্ট্রেইঞ্জ।

এ চলচ্চিত্রে ডক্টর স্ট্রেইঞ্জ কি স্পাইডার-ম্যানের সাথে একজোট হয়ে কাজ করবেন, নাকি থর ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘থর : র‍্যাগনারক’-এর মতো স্বল্প সময়ের জন্য পার্শ্বচরিত্রের ভূমিকায় থাকবেন – এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেনি মারভেল স্টুডিওজ।

‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’-এ টম হল্যান্ডের পাশাপাশি বরাবরের মতোই থাকছেন জ্যাকব ব্যাটালন এবং জেনডায়া ম্যারি সর্মার কোলম্যান। নতুন সংযোজন হতে পারেন আলফ্রেড মোলিনা, জেইমি ফক্স এবং ম্যারিসা টোমেই। এছাড়াও এ চলচ্চিত্রে আগের দুই স্পাইডার-ম্যান অভিনেতা টোমি ম্যাগোয়াহ এবং অ্যান্ড্রিউ গ্যারফিল্ড-কেও ফিরিয়ে আনা হতে পারে – এমন গুজব শোনা যাচ্ছে।

ডক্টর স্ট্রেইঞ্জ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘ডক্টর স্ট্রেইঞ্জ : মাল্টিভার্স অফ ম্যাডনেস’ মুক্তি পেতে যাচ্ছে ২০২২ সালে। দ্বিতীয় চলচ্চিত্রটির মতো এটিও পরিচালনা করবেন স্যাম রেইমি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − two =

সর্বশেষ বিনোদন