কি আছে শিল্পা শেট্টির বিবৃতিতে

পর্নোগ্রাফি কন্টেন্ট উৎপাদন ও প্রদর্শনের অপরাধে গত ১৯ জুলাই বলিউড অভিনেত্রী শিল্প শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তারপর তার রিমান্ড আবেদন করা হলে ২৩ জুলাই পর্যন্ত রিমান্ড আবেদন মঞ্জুর করে আদালত। রাজের কাজে শিল্পার সংশ্লিষ্টতা কতটা এবং রাজের বিরুদ্ধে এমন ঘোরতর অভিযোগের বিষয়ে তার অবস্থান কি—ইত্যাদি নানা প্রশ্ন ওঠা শুরু হয়। আরো তথ্য, অভিযোগ ও গল্প এক এক করে বেরিয়ে আসতে শুরু করে। এসবের জবাবে আজ ২ আগস্ট শিল্পা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার-এর নিজের বিবৃতি তুলে ধরেছেন।

নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে তিনি বিবৃতির দুটো পৃষ্ঠা আপলোড করেছেন। সেই বিবৃতিতে তিনি বলেছেন, একটি বিচারাধীন বিষয়ে তিনি কিছু বলেননি—বলবেনও না। ভারতের বিচার ব্যবস্থার উপর তার সম্পূর্ণ আস্থা রয়েছে এবং এই মামলায় প্রয়োজনীয় সব আইনি পদক্ষেপ তার পরিবার নিচ্ছে। তবে তিনি অনুরোধ করেছেন তার বরাতে বানানো গল্প যেন প্রচার করা না হয়।

তিনি লিখেছেন, ‘…একজন খ্যাতিমান ব্যক্তি হিসেবে আমার জীবনের দর্শন—কোনো বিষয়ে অভিযোগ করবো না, কোনো বিষয়ে কৈফিয়ৎ দেবো না।…গত ২৯ বছর ধরে পরিশ্রম করে এই জায়গায় এসেছি। মানুষ আমার উপরে ভরসা রেখেছেন, তাদের আমি হতাশ করবো না।’

তবে তিনি অনেকটা হুঁশিয়ারি দিয়েছেন, ‘কিন্তু সংবাদমাধ্যমের হেনস্থার শিকার হওয়াটা মেনে নেবো না।’ সম্প্রতি ক্ষমতাসীন বিজেপি নেতা রাম কদম বলেছেন, ভিয়ান ইন্ডাস্ট্রিজের মালিকানাধীন ‘গেম অব ডট’ নামের অনালাইন গেম ব্যবহার করেই রাজ তিন হাজার কোটি টাকার জালিয়াতি করেছেন। তিনি আরো অভিযোগ করেন, রাজ ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে মোটা অংকের অর্থ ধার নিয়ে আর পরিশোধ করতেন না। পরে ক্ষুব্ধ ডিস্ট্রিবিউটরদের মন রাখতে রাজ ব্যবহার করতেন স্ত্রী শিল্পাকে।

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০সহ মোট চারটি ধারা আরোপ করা হয়েছে। উমেশ কামাত নামের এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। যিনি ভারতে রাজের পর্নো ব্যবসা সামলাতেন। এই পর্নো ব্যবসায় শিল্পার সরাসরি সংশ্লিষ্টতা এখনো পাওয়া যায়নি, তবে শিল্পা শেট্টি রাজের কোম্পানির অন্যতম পরিচালক।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

sixteen − 4 =

সর্বশেষ বিনোদন