আগামী বছরই ছোট পর্দায় ‘লর্ড অফ দ্যা রিংস’

‘লর্ড অফ দ্যা রিংস’ ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো অ্যামাজন স্টুডিওজ। নির্মাণাধীন টিভি সিরিজ ‘লর্ড অফ দ্যা রিংস’-এর একটি স্থিরচিত্র প্রকাশ করেছে স্টুডিওটি, আর জানিয়েছে সিরিজটি মুক্তি দেওয়ার সময়কাল।

জে আর আর টোকিয়েনের বই অবলম্বনে পিটার জ্যাকসন পরিচালিত ফ্র্যাঞ্চাইজি ‘দ্যা হবিট’ এবং ‘লর্ড অফ দ্যা রিংস’-এর হাজার হাজার বছর আগের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে এ সিরিজটি। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘দ্যা হবিট’-এর পর আরো একবার দর্শকদের মিডল-আর্থে ফিরিয়ে নিয়ে গেছে এই ছবিটি।

এ সিরিজে মিডল-আর্থে অপশক্তির পুনরুত্থান মোকাবেলা করবে পরিচিত ও নতুন সব চরিত্র। ছবিতে প্রথম পর্বের এ দৃশ্যে কোন চরিত্রটিকে দেখা যাচ্ছে – এ প্রসঙ্গে অবশ্য মুখ খোলেনি অ্যামাজন।

আগামী বছরের ২ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইম ভিডিও প্লাটফর্মে বিশ্বের ২৪০ অঞ্চলে মুক্তি পাবে সিরিজটির প্রথম সিজন। অ্যামাজন স্টুডিওজ প্রধান ইতোপূর্বে এ বছরই সিরিজটি মুক্তি দেওয়ার সম্ভাবনার কথা জানালেও করোনাভাইরাস মহামারির কারণে তাতে বাধা পড়ে।

‘লর্ড অফ দ্যা রিংস’ সিরিজের শুধু প্রথম সিজনের জন্যই ৪৬৫ মিলিয়ন ডলার ব্যয় ধরা হয়েছে। সিরিজটির একাধিক সিজন নির্মাণের পরিকল্পনা রয়েছে অ্যামাজন স্টুডিওর। আর এতে সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল টিভি সিরিজ হতে যাচ্ছে ‘লর্ড অফ দ্যা রিংস’।

অফিশিয়াল ঘোষণা অনুযায়ী এ সিরিজের সম্ভাব্য কুশীলবদের মধ্যে আছেন : সিনথিয়া অ্যাডডাই-রবিনসন, রবার্ট অ্যারামায়ো, ওয়েইন আর্থার, ন্যাযাইন বোনিয়াডি, মোরফিড ক্লার্ক, ইসমায়েল ক্রুজ কর্ডোভা, চার্লস এডওয়ার্ডস, স্যার লেনি হেনরি, এমা হরভ্যাথ, মার্কেলা ক্যাভেনা, জোসেফ মোওল, টাইরো মুহাফিদিন, সোফিয়া নমভেটে, লয়েড ওয়েন, মেগান রিচার্ডস, ডিলান স্মিথ, চার্লি ভিকারস, বেনজামিন ওয়াকার, ড্যানিয়েল ওয়েম্যান সহ আরো অনেকে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 − twelve =

সর্বশেষ বিনোদন