প্রিয়াঙ্কার পলকা-ডট জামার দাম কত

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়ই তার দামি সাজের কারণে উঠে আসেন আলোচনায়। মাত্র কয়েক দিন আগে নিজের জন্মদিনে দামি ব্যাগের কারণে শিরোনাম ছিলেন তিনি। এবারো নজর কাড়লেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া তার ফ্যাশন সেন্সের কারণে নজর কাড়েন তার ভক্তদের। ইনস্টাগ্রামে পোস্ট করেন বর্ণিল সব দামি পোশাক পরা ছবি। আর সেই সব ছবি ফ্যাশন-লাভারদের হৃদয় জয় করে।

সম্প্রতি প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে একটি ফুটওয়্যার ব্র্যান্ডের প্রচারণা করেন। সেখানে তাকে ডিজাইনার ক্যারোলিনা হেরেরার পলকা-ডট কটন ড্রেসে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, তার হাতে ফুলের তোড়া। সঙ্গে গোলাপি মিনি হ্যান্ডব্যাগ।

কিন্তু প্রিয়াঙ্কার এই পোশাকের দাম কত জানেন? আসুন জেনে নেই। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, শতভাগ সুতি কাপড়ের এই পলকা-ডট জামা দেখতে সিম্পল হলেও দাম অনেক। এর মূল্য এক হাজার ৬৯০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৪০ হাজার টাকার বেশি।

প্রিয়াঙ্কা এখন লন্ডনে রয়েছেন। এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। আগামীতে ‘সিটাডেল’, ‘টেক্সট ফর ইউ’ ও ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − thirteen =

সর্বশেষ বিনোদন