এ এক অন্য সামিরা রেড্ডি

চলতি বছরে দিওয়ালির আগেই নিজের ওজন কমিয়ে ফেলবেন এমন সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। যেমন সিদ্ধান্ত তেমনই কাজ। ইতিমধ্যেই ৪২ বছরের এই তারকা নিজের ওজন ৯ কেজি কমিয়ে ফেলেছেন।

২৩ জুলাই ইনস্টাগ্রামে সেই খবর জানিয়ে শেয়ার করেছেন নিজের ছবি। ফিটনেস পোস্টে সামিরা বেশ কিছু টিপসও দেন। সেই সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন। ওজন ঝরানোর পর সামনে এবং পিছনের শরীর প্রদর্শন করে ছবি শেয়ার করেছেন। শারীরিক গঠনের উন্নতি কতটা হয়েছে, সেকথা বলেছেন। কতটা পরিশ্রম করতে হয়েছে তাকে, জানিয়েছেন সামিরা।

সামিরা জানিয়েছেন, ৯ কেজি কমানোর পর তার ওজন ৮৩-তে এসে দাঁড়িয়েছে। আর মাত্র ৮ কেজি কমালেই তিনি ৭৫ কেজির লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন।

ছবির শিরোনামে নিজের লক্ষে অবিচল সামিরা লেখেন, ‘সুন্দর মানুষদের সঙ্গে আপনার কি অবস্থা? কেমন লাগছে? আমার ফিটনেস ফ্রাইডে পোস্টটি পড়তে পেরে এবং আমরা একে অপরকে উৎসাহিত করছি তা জেনে রাখা ভালো অনুভূতি! আমি বক্সিং শুরু করেছি এবং এটি অনেক মজাদার! কিভাবে চলছে সে সম্পর্কে আগামী শুক্রবার একটি মজাদার ভিডিও শেয়ার করব! যে কাজ করতে চান তা চালিয়ে যান, প্রশংসাও পাবেন।’

সামিরার পোস্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরাও। নানাভাবে ফিটনেস চর্চা করছেন সমীরা। ফলো করছেন সমস্ত রুটিন। ডায়েট, দৌড়ানো, লাফদড়ি, যোগ ব্যায়াম এবং বর্তমানে বক্সিংও শুরু করছেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × three =

সর্বশেষ বিনোদন