‘শিব শাস্ত্রী বালবোয়া’ নিয়ে আসছেন অনুপম ও নীনা

২২ জুলাই ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেদের নতুন ছবি ‘শিব শাস্ত্রী বালবোয়া’-র ঘোষণা দিলেন অনুপম খের ও নীনা গুপ্তা। পাশাপাশি তাদের ফার্স্ট লুক-ও প্রকাশ্যে আনলেন অনুপম ও নীনা। আমেরিকার একটি ছোট্ট অঞ্চলের এক প্রবাসী ভারতীয়র রোমাঞ্চকর জীবনযাত্রার গল্প শোনাবে এই সিনেমা, এমনটাই দাবি ‘শিব শাস্ত্রী বালবোয়া’-র অন্যতম মুখ্য অভিনেতা অনুপম খেরের।

অনুপম ও নীনা ছাড়াও অজয়ন বেণুগোপালনের পরিচালনায় এই ছবিতে যে বিদেশি অভিনেতাদেরও দেখতে পাওয়া যাবে সেকথাও সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন এই জনপ্রিয় বলিউড অভিনেতা। ‘শিব শাস্ত্রী বালবোয়া’ যে তার ক্যারিয়ারের ৫১৯ নম্বর ছবি সেকথাও উল্লেখ করতে একেবারেই ভোলেননি অনুপম।

প্রসঙ্গত, এই ছবির সুবাদে বহু বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অনুপম খের এবং নীনা গুপ্তা। ছবির ফার্স্ট লুকের সেই পোস্টারে দেখা যাচ্ছে সাদা গেঞ্জি ও ডেনিম ব্লু জিনস পরে ‘ক্রস হ্যান্ড’ করে বসে রয়েছেন অনুপম। নিখুঁতভাবে কামানো মাথার পাশাপাশি নজর এড়াচ্ছে না অভিনেতার ফিট চেহারাও। অন্যদিকে, মেরুন রঙের একটি পোশাকে দেখা যাচ্ছে নীনাকে। কাঁধ পর্যন্ত ছাঁটা চুল ও গলায় মানানসই মুক্তোর হার-এ মডার্ন লুকে পোস্টারে হাজির হয়েছেন এই বর্ষীয়ান বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, অনুপমকে শেষবার বড়পর্দায় দেখা গেছিল ২০১৯ সালে। ছবির নাম ছিল ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। অন্যদিকে মাস কয়েক আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নীনার ‘সর্দার কা গ্র্যান্ডসন’। এছাড়াও এই মুহূর্তে নীনার হাতে রয়েছে ‘৮৩’, ‘ডায়াল ১০০’, ‘গুডবাই’ এর মতো একগুচ্ছ ছবি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − fourteen =

সর্বশেষ বিনোদন