রাজ কুন্দ্রার পর্দা ফাঁস করলেন কে

ভারতে পর্ন ফিল্ম কাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী-মডেল শার্লিন চোপড়া। এই বিতর্ক নিয়ে ২২জুলাই একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন তিনি। সেখানে শার্লিন দাবি করেন, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে গত মার্চ মাসে তিনিই প্রথম রাজ কুন্দ্রা ও তার সমালোচিত কোম্পানির ব্যাপারে আনুষ্ঠানিক বয়ান রেকর্ড করেন।

১৯ জুলাই পর্ন ফিল্ম তৈরি করা এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার হন ব্যবসায়ী তথা বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

শার্লিন ১৮ বছরের বেশি বয়স্কদের জন্য কনটেন্ট তৈরি করেন। এই বিতর্কিত মডেলের নিজস্ব ভিডিও প্ল্যাটফর্ম রয়েছে।

২২ জুলাই ফিল্মিকুক নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইলে শার্লিনের একটি ভিডিও বার্তা শেয়ার করা হয়েছে। সেখানে শার্লিন চোপড়া জানান, রাজ কুন্দ্রার আলোচিত কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়া এবং গোটা বিতর্ক নিয়ে নিজের নিরপেক্ষ বয়ান তিনি মুম্বাই পুলিশকে দিয়েছেন। হিন্দিতে প্রকাশ করা ওই ভিডিওতে শার্লিনকে বলতে শোনা যায়, ‘আমিই প্রথম ব্যক্তি যে গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দিয়েছি। সমনের জবাব দিতে আমি সাইবার সেলের মুখোমুখি হয়েছি। আমি লুকিয়ে পড়িনি অথবা এমন কথাও বলিনি, শিল্পা ও তার বাচ্চাদের কথা ভেবে আমার মন কাঁদছে।’

শার্লিনের এই মন্তব্যের লক্ষ্য যে আসলে ভারতীয় মডেল পুনম পাণ্ডে, তা কারো বুঝতে অসুবিধা হয়নি। রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এক ভিডিও বার্তায় এমনই মন্তব্য করেছিলেন পুনম। সেই নিয়েই কটাক্ষ করে বসলেন শার্লিন। পাশাপাশি পুনম লুকিয়ে বসে আছেন, এমন ইঙ্গিতও দিয়েছেন তিনি।

শার্লিন চোপড়া আরো বলেন, ‘এই বিষয় নিয়ে আমার অনেক কিছু বলবার আছে। কিন্তু এই বিষয়টি এখন আদালতে বিচারাধীন, তদন্ত চলছে। তাই এই মুহূর্তে এই নিয়ে কোনো মন্তব্য করাটা অনুচিত। তাই আমি মিডিয়া বন্ধুদের কাছে অনুরোধ জানাচ্ছি, এই নিয়ে পরবর্তীকালে আমাকে কোনো প্রশ্ন না করতে, প্রয়োজনে সাইবার সেলের কাছে আমার বয়ানের কপি চেয়ে নিন, যদি সম্ভবপর হয়।’

২৩ জুলাই পর্যন্ত পুলিশ কাস্টডিতে রয়েছেন রাজ কুন্দ্রা। ২০ জুলাই আদালতে পেশ করা হলে অভিযুক্তের জামিন না-মঞ্জুর করেন আদালত।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × three =

সর্বশেষ বিনোদন